উপজেলা আ’লীগের নব-নির্বাচিত কমিটিকে কচুয়া প্রেসক্লাবের শুভেচ্ছা

কচুয়া প্রতিনিধি ॥ কচুয়া উপজেলার আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি ,উপজেলা চেয়ারম্যান মো.শাহজাহান শিশির ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। নব-নির্বাচিত কমিটির সভাপতি মো.শাহজাহান শিশির জানান,কমিটি আমাকে এই পদে নির্বাচিত করায় আমি কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও কৃজ্ঞতা জানাই।

ত্রি-বার্ষিক সম্মেলনের পূর্বে যে সব বিষয়ে প্রতিশ্রুতি প্রদান করেছি তা বাস্তবায়ন করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ। ত্যাগী ও আওয়ামী লীগের দুঃসময়ের নেতাকর্মী’রা উপজেলা আওয়ামী লীগের স্থান পাবে। তথ্য ও প্রযুক্তির মাধ্যমে একটি অ্যাপসের সাহায্যে ওয়ার্ড থেকে উপজেলা পর্যন্ত সকল কমিটির নেতৃবৃন্দের তালিকা সন্নিবেশিত করা হবে।

এই অ্যাপস ব্যবহার করে সকল নেতাকর্মীদের সাথে সমন্বয় করা হবে। কচুয়ার আওয়ামীলীগ সংগঠন হবে সবচেয়ে বেশী শক্তিশালী বঙ্গবন্ধ’ুর আদর্শের আওয়ামীলীগ।

অপর দিকে সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ বলেন, নবীন প্রবীনের সমন্বয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কচুয়া উপজেলার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

এসময় কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার,সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার,সহ-সভাপতি মোহাম্মদ মহিনউদ্দিন,সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মো.ফরহাদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবু সায়েম মৃধা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাঈন উদ্দিন মজুমদার সবুজ,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রাজীব চন্দ্র শীল,কার্যনির্বাহী সদস্য জিসান আহমেদ নান্নু,আহসান হাবিব সুমন,আমির হোসেন,আবুল কালাম,মেহেদী হাসান সাকিবসহ কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম খবর