উপাদী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতির প্রস্তাবক যুবদলের কর্মী !

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থীর প্রস্তাবক যুবদলের কর্মী বলে অভিযোগ উঠেছে।

এ নিয়ে ইউনিয়নের এক ওয়ার্ড যুবলীগ সভাপতি ইউনিয়ন সভাপতি পদ প্রার্থীর প্রস্তাবনা বাতিল চেয়ে যুবলীগের বিভিন্ন ইউনিট বরাবর আবেদন দাখিল করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর মতলব দক্ষিণের ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ঐ সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে প্রার্থীতা ঘোষনা দেন ইউনিয়ন যুবলীগ কমিটির যুগ্ম আহবায়ক মনির বকাউল। তার প্রার্থীতা প্রস্তাবকারী ছিলেন মোঃ মাসুদুর রহমান মিজি।

এ সময় তিনি নিজেকে ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে পরিচয় দেন। কিন্তু ঐ দিনের সম্মেলন শেষে কয়েকদিন পর অভিযোগ আসে মোঃ মাসুদুর রহমান মিজি যুবদলের কর্মী। এ নিয়ে ৯নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আক্তার বেপারী যুবলীগের জেলা উপজেলা কমিটি বরাবর অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ পত্রে উল্লেখ করেন মোঃ মাসুদুর রহমান মিজি ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতিতো দূরের কথা, তিনি কখনো যুবলীগের সদস্যও ছিলেন না। বরং সে ওয়ার্ড যুবদলের বিগত কমিটির নেতা।

এ ছাড়া সভাপতি প্রার্থী মোঃ মনির বকাউল দলে অনুপ্রবেশকারী। তার পিতা জীবিত থাকা পর্যন্ত বিএনপি করে গেছেন। তাই তিনি সংগঠনের বৃহত্তর স্বার্থে দলে অনুপ্রবেশকারী মনির বকাউলের সভাপতি পদে প্রস্তাবনা বাতিল করার জন্য সংশ্লিষ্ট যুবলীগ কর্তৃপক্ষের নিকট আবেদন জানান।

 

একই রকম খবর