উপ-সচিব পদে পদোন্নতি পেলেন চাঁদপুরের এডিসি শওকত ওসমান ও মঈনুল হাসান

 

চাঁদপুর খবর রিপোট: উপসচিব পদে পদোন্নতি পেলেন চাঁদপুরের দুজন অতিরিক্ত জেলা প্রশাসক (সিনিয়র সহকারী সচিব )। উপসচিব পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) মোহাম্মদ শওকত ওসমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মঈনুল হাসান।
বুধবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে উপসচিব পদে পদোন্নতির প্রজ্ঞাপন প্রকাশিত হয়। সারাদেশের মোট ২৪৯ জন কর্মকর্তাকে উপসচিব পদে পদোন্নতি দেয়া হয়েছে। এ তালিকায় চাঁদপুরের উপরোক্ত দু অতিরিক্ত জেলা প্রশাসকের নাম অন্তর্ভুক্ত রয়েছে।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান ও মোঃ মঈনুল হাসান বলেন, পদোন্নতি পাওয়ায়  প্রথমেই মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্বতা জানান ।তারা বলেন, পদোন্নতির সংবাদ নিঃসন্দেহে আনন্দের। আমরা আনন্দিত। তাঁরা পূবের মতো আগামীতেও যাতে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন সেজন্যে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

এদিকে পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান ও অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মঈনুল হাসানকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

অভিনন্দন বার্তাঃ
 চাঁদপুর স্থানীয় সরকার বিভাগ এর উপ-পরিচালক  মোহাম্মদ  শওকত ওসমান  এবং মোঃ মঈনুল হাসান  (সাবেক ডিডিএলজি) উপ-সচিব পদে পদোন্নতি পাওয়ায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা), চাঁদপুর জেলার পক্ষ থেকে  মহোদয়গণকে  অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

একই রকম খবর

Leave a Comment