মতলবে পোস্টার ছিড়ে ফেলায় এম ইসফাক আহসানের ক্ষোভ

স্টাফ রিপোর্টার : মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান এর পোস্টার ছিড়ে ফেলে এবং পোস্টার এর উপর পোস্টার লাগানোর কারনে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন এম ইসফাক আহসান।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান আওয়ামী লীগ থেকে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নিয়ে গঠিত আসনে এবার নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে এলাকায় কাজ করে চলেছেন।

আর এতে প্রতিপক্ষের লোকজন একের পর এক নিন্দনীয় ভাবে এম ইসফাক আহসান এর পোস্টার ছিড়ে ফেলে আর পোস্টার এর উপর পোস্টার লাগিয়ে চলছেন।এতে সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

দীর্ঘ দিন যাবত মতলবে সাধারণ জনগণের পাশে থেকে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান তার নিজ প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

মনোনয়ন চাওয়া একজন রাজনৈতিক নেতার অধিকার অথচ প্রতিপক্ষের লোকজন বারবার বিভিন্ন ভাবে বাধা প্রদান করতেছে।জনগণের মধ্যে ভীতি কাজ করছে কারন কখন কি ঘটে যায় সেই ভয়ে।

নৌকা প্রতীকে ভোট চেয়ে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান এর বেনার ফেস্টুন ও পোস্টার কোথাও লাগানো হলে তা সরিয়ে ফেলা হয়।

এ বিষয়ে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান বলেন,আমি শেখ হাসিনা কে পুনরায় নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে প্রধানমন্ত্রী করতে প্রচারণা চালানোর চেষ্টা করি আর আমার এই কাজে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজন নিন্দনীয় কাজ গুলো করতেছে।আমি এই ধরনের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানাই।

তিনি আরো ও বলেন,আমি আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মতলবে প্রার্থী হতে চাই আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি যোগ্য মনে করেন আমাকে মনোনয়ন দিবেন ।এতে কারো ঈর্ষান্বিত হওয়ার কোনো কারণ নেই। আমি আশাবাদী নেত্রী আমাকে মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ।

একই রকম খবর

Leave a Comment