চাঁদপুর-২ আসন থেকে এম ইসফাক আহসানের মনোনয়ন সংগ্রহ

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন তরুণ শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা এম ইসফাক আহসান ।

শনিবার বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের ধানমন্ডি কাযালয় থেকে তিনি দলীয় ফান্ডে ফি জমা দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

বিশিষ্ট দানবীর এম. ইসফাক আহসান বলেন, আমি চাঁদপুর-২ আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করতে চাই। সে লক্ষ্যে আজ (শনিবার) দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। দল যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে মনোনয়ন দেবেন। আমার বিশ্বাস মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে মতলববাসীকে মনে প্রাণে সেবা করবো -ইনশাল্লাহ।
তিনি আরো ও বলেন,আমার বিশ্বাস ক্লিন ইমেজ বিবেচনা করলে দল অবশ্যই আমাকে মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ। মনোনয়ন পেলে মতলবের সকলকে নিয়ে জননেত্রী শেখ হাসিনা কে নৌকার বিজয় উপহার দিতে পারব বলে আশা বিশ্বাস করি।

মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতরদি গ্রামের কৃতি সন্তান এম. ইসফাক আহসান আরও বলেন, শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও ভিশন-২০৪১ বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী হয়ে দীর্ঘদিন ধরে দলকে ভালবেসে সব সময় নেতা-কর্মীদের পাশে ছিলাম। বরাবরের মত জনগণের পাশে থাকতে চাই। আমার বিশ্বাস দেশরত্ন শেখ হাসিনা সৎ, শিক্ষিত তরুণদের মূল্যায়ন করবেন। তাই জন নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই নৌকা দর্লীয় প্রতীক দিবেন বলে আমার দৃঢ় বিশ্বাস।

এলাকা সুত্রে জানা যায়, চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রচারণা শুরু করে আলোচনায় এসেছেন তরুণ এই আওয়ামীলীগ নেতা এম. ইসফাক আহসান। ইসফাক আহসানের ব্যাপারে ভোটারদের মধ্যে উৎসরমূখর পরিবেশ বিরাজ করছে। মতলব উত্তর এবং দক্ষিণ উপজেলার বেশিরভাগ তরুণরাই তার পাশে আছে বলে তিনি বিশ্বাস করেন ।

একই রকম খবর

Leave a Comment