এম.এম. নুরুল হক উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপন ও চারা বিতরণ

বাবুরহাটের ঐতিহ্যবাহী সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রান্তিক’র উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ৪ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১ টায় এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচির দ্বিতীয় ধাপ সম্পন্ন হয়েছে। প্রথম ধাপের কর্মসূচি মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে গত ২৯ জুলাই অনুষ্ঠিত হয়েছে।

এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের ২০০ শিক্ষার্থীদের মাঝে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে।

এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাখাওয়াত হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও প্রান্তিকের সহ সভাপতি সামিউল প্রধানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মনজুরুল হক শোয়েব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রান্তিকের সভাপতি মোঃ আশরাফুজ্জামান কাজী রাসেল, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান খান, মিঠুন ফ্রেন্ডস এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি পলাশ দে।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মনজুরুল হক শোয়েব বলেন, বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব থেকে রক্ষা পেতে হলে আমাদের সবাইকে পরিবেশের প্রতি সচেতন হতে হবে। তিনি শিক্ষার্থীদের বাড়ির আঙ্গিনায় গাছ লাগানো এবং পরিচর্যার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্য যারা উপস্থিত ছিলেন, প্রান্তিকের কোষাধ্যক্ষ সাদ্দাম ঢালী, অগ্নিবীণা পাঠাগারের সহ সভাপতি আকরাম হোসেন, প্রান্তিকের সদস্য শাহরিয়ার রাতুল, আনিকা, নূরজাহানসহ প্রান্তিকের সদস্যবৃন্দ।

একই রকম খবর