এম এ হান্নানের বিরুদ্ধে মিথ্যাচার, প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল

এস এম ইকবাল, ফরিদগঞ্জ : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ও মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান সমাজসেবক আলহাজ¦ এম এ হান্নানসহ বিএনপির বিরুদ্ধে একটি বেসরকারী টেলিভিশনে মিথ্যা বানোয়াট সংবাদ প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

১২ মে বৃহস্পতিবার বিকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে এ বিক্ষোভ মিছিল করে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসহযোগী সংগঠন।

বিক্ষোভ মিছিল শেষে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান দুলাল গণমাধ্যমকে বলেন, ১১মে বুধবার দুপুরে রাজধানীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে বিএনপির নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদনের কার্যক্রম শেষে আসার সময় ‘সময় টেলিভিশন’র রিপোর্টার সালেহীন এম এ হান্নান সাহেবসহ বিএনপির অন্যান্য নেতাকর্মীদের সঙ্গে গায়ে পড়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে খারাপ ব্যবহার করে। ইতিমধ্যে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা দেখেছেন।

তবে দু:খের বিষয় পরবর্তীতে এ ঘটনা নিয়ে ভিডিও এডিটিং করে মিথ্যাভিত্তিহীন তথ্যদিয়ে সংবাদ প্রচার করা হয়। আমরা প্রচারিত মিথ্যা সংবাদ ও উদ্দেশ্য প্রণোদিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উপজেলা যুবদলের সদস্য সচিব আবদুল মতিন জানান, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহামানের সমাধিতে পুষ্পস্তাবক অর্পন করতে গিয়ে তথা কথিত সাংবাদিক উদ্দেশ্য প্রণোদিত ভাবে যেই অসৌজন্যমূলক আচরন ও ভিত্তিহীন বানোয়াট মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রচার করেছে আমরা উক্ত সংবাদ প্রত্যাহার করে সঠিক তথ্য দিয়ে সংবাদ প্রচার করার জোর দ্বাবী ও প্রতিবাদ যানাই।

প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, পৌর বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদ, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপির সহ-সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক খোসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক ডা. আজাদ ও খালেক পাটওয়ারী, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ম-আহবায়ক আমির হোসেন, পৌর যুবদলের আহবায়ক ইমাম হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান মঞ্জু, যুগ্ম আহবায়ক সফিক ও সুমন,

পৌর ছাত্রদলের আহবায়ক আল আমিন, সদস্য সচিব শিবলু, যুগ্ম-আহকবায়ক রাফিকুল ইসলাম, ফুয়াদ হোসেন বাবু, কাউসার হোসেন, সাইফুল ইসলাম, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক পারভেজ, সদস্য সচিব ফরিদ, পৌর সেচ্ছা সেবক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক এমরান হোসেন স্বপন, মহীলা নেত্রী শারমিনসহ আরো অনেকে।

একই রকম খবর