এলডিপির মহাসচিবের সুস্থতা ও মুক্তির দাবি চাঁদপুর জেলা নেতৃবৃন্দর

স্টাফ রির্পোটার : লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি (এলডিপি) এর মহাসচিব ও সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদের মুক্তির দাবি জানিয়েছেন সংগঠনটির চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ মঞ্জুর হোসেন খান ও সাধারন সম্পাদক ফজলুল কাদের চৌধুরী, সহ অন্যান্য নেতৃবৃন্ধু। নিজেদের সংগঠনের এই নেতার মুক্তির দাবিতে ১৪ মে শনিবার সন্ধ্যায় চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রেরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, গত ৯ মে কুমিল্লা জেলার চান্দিনা থানায় ড. রেদোয়ান আহমেদ ডিগ্রী কলেজ মিলনায়তনে ঈদ পুর্ন মিলন অনুষ্ঠানে যাওয়ার পথে স্বেচ্চাসেবক লীগ ও ছাত্র লীগের কর্মীরা লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি (এলডিপি) এর মহাসচিব ও সাবেক মুক্তিযোদ্ধা প্রতি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদের গাড়ী বহরে হামলা চালায়। এসময় তিনি আত্মরক্ষায় তার লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি ছুড়েন।

পরে তিনি থানায় গিয়ে আশ্রয় নেন। কিন্তু থানা পুলিশ নেতাকে আশ্রয় না দিয়ে গ্রেপ্তার করে রাতে কুমিল্লা আদালতে প্রেরণ করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করেন। তিনি বর্তমানে জেল হাজতে অসুস্থতাবোধ করছেন। ,তার শারীরিক সুস্থতার জন্য দেশ বাসীর কাছে দোয়া কামনা করছি। একই সাথে আমরা তার নিঃশর্তে মুক্তির দাবী জানাচ্ছি।

 

 

একই রকম খবর