এসএ টিভিতে জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন মনিরুজ্জামান বাবলু

স্টাফ রিপোর্টার : দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এসএ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন মনিরুজ্জামান বাবলু।

গেল ১৭ সেপ্টেম্বর শনিবার এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ সাক্ষরিত নিয়োগপত্র গ্রহণ করেন তিনি।

মনিরুজ্জামান বাবলু ২০০৫ সাল থেকে সাংবাদিকতা পেশায় নিয়োজিত। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের লাওকোরা গ্রামের সাবেক ইউপি সদস্য মো. আনোয়ার হোসেনের বড় ছেলে।

বর্তমানে তিনি জাতীয় ইংরেজি দৈনিক ট্রাইবুনালের চাঁদপুর জেলা প্রতিনিধি, দৈনিক আলোকিত চাঁদপুর, সাপ্তাহিক মানবসমাজ পত্রিকার যুগ্ন-সম্পাদক ও অনলাইন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল পপুলার বিডিনিউজের এডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি জেলার সাহিত্য মঞ্চের সহ- সভাপতি, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনে জড়িত রয়েছেন। তিনি টিআইবির স্বজন শাখার আহবায়কসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী হিসেবে তিনি পরিচিত। ইতোমধ্যে তার লেখা একুশে বই মেলায় গল্পগ্রন্থ কালু মিয়ার পিএইচডি ও কাব্যগ্রন্থ সুপ্রভাত প্রকাশিত হয়। আগামী বই মেলায় আরো একটি গল্পগ্রন্থের প্রস্তুতি রয়েছে।

তাঁর রচনা ও পরিচালনায় একাধিক মঞ্চনাটক জনতার আদালতে ফাঁসির রায়, কিশোরীর লড়াই, তনু স্মরণে ইভটিজিং, যুগবদল মঞ্চায়িত হয় ও শর্টফ্লিম প্রেমারা নাটকটি বেশ আলোচিত হয়েছে।

মনিরুজ্জামান বাবলু পেশাগত দায়িত্ব পালনে চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর টেলিভিশন ফোরাম এবং বিভিন্ন সংগঠনসহ সকল শুভানুধ্যায়ীর সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

 

একই রকম খবর