চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত মাহাবুব মোল্লাকে বিদায়ী সংবর্ধনা

এমএম কামালঃ চাঁদপুর সদর মডেল থানার ওসি তদন্ত মাহাবুবুর রহমান মোল্লাকে রোববার সদর মডেল থানার উদ্যোগে বিদায় সংবর্ধনা দিয়েছেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন চাঁদপুর মডেল থানার অফির্সার ইনচার্জ ইব্রাহীম খলিল ।

তিনি তার বক্তব্যে বলেন, পুলিশ পরিদর্শক মাহাবুবুর রহমান মোল্লা একজন দৎ ও সৎ পুলিশ অফির্সার ছিলেন। তিনি দায়িত্ব পালন করার ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছেন। বিদায়ী মডেল থানার ওসি তদন্ত মাহাবুবুর রহমান মোল্লা তার বক্তব্যে বলেন, মডেল থানায় নিজের দায়িত্ব পালন করা কালে সকল পুলিশ কর্মকর্তারা খুব সহযোগিতা করেছে। চাঁদপুরের মানুষ খুব ভালো। তারা নিজেরা আপনজন মনে করে আমার দায়িত্ব পালন করার ক্ষেত্রে কথা শুনেছেন। আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চাঁদপুরের মানুষের সহযোগিতা পেয়েছি। পুলিশ সুপার মহাদয় আমাকে যেখানে বদলি করবে সেখানে নিষ্ঠা ও দক্ষতার সহিত কাছ করবো।

চাঁদপুর মডেল থানার তদন্ত নবাগত ওসি হারুনুর রশিদের পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক(অপস এন্ড ক) মোঃ আব্দুর রব, মনির হোসেন, পুলিশ পরিদর্শক(ইন্টিলিজেন্ট)মোঃ মনির আহাম্মেদ, পুলিশ পরিদর্শক ইনচার্জ নতুনবাজার পুলিশ ফাড়ীঁ মো সিরাজুল মোস্তফা,পুলিশ পরিদর্শক ইনচার্জ, পুরান বাজার পুলিশ ফাড়ীঁ মোঃ আব্দুর রশীদ, এসআই ওনুপ চক্রবর্তী। এসময় বিদায়ী পুলিশ অফির্সার মাহাবুবুর রহমান মোল্লার হাতে ক্রেস্ট তুলে দেন মডেল থানার অফির্সার ইনচার্জ ইব্রাহীম খলিল সহ অন্যান্য অফির্সাররা। চাঁদপুর জেলায় পুলিশ অফির্সার মাহাবুবুর রহমান মোল্লা হিসেবে ১৬ মাস দ্বায়িত্ব পালন করেছেন।

তিনি চাঁদপুর মডেল থানায় প্রথমে এসআই হিসেবে যোগদান করেন। পরে তার পদোন্নতি হলে তিনি ওসি তদন্ত হিসেবে মতলব উত্তর থানায় যোগ দেন। সেখান থেকে বদলি হয়ে ফরিদগঞ্জ থানায় থানায় বেশ কিছুদিন দায়িত্ব পালন করেন। পরে সাবেক পুলিশ সুপার শামসুরনাহার তাকে সদর মডেল থানায় ওসি তদন্ত হিসেবে বদলি করেন।

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম মাহাবুবুর রহমান মোল্লাকে মডেল থানা থেকে পুলিশ সুপার কার্যালয়ে ডেএসবি তে বদলি করেন।
তিনি গত ৮ নভেম্বর চাঁদপুর মডেল থানা থেকে ডিএসবিতে যোগদান করেন।

জাতীয় নির্বাচনের তফসিল ঘোষনা করায় পুলিশের ব্যাস্থতার কারনে কিছুটা বিলম্ব হওয়ায় শনিবার রাত ১০ টায় মডেল থানার অফির্সার ইনচার্জ ইব্রাহীম খলিলের কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় আবেগঘন পরিবেশে মডেল থানার সকল কর্মকর্তারা মাহাবুবুর রহমান মোল্লাকে বিদায় সংবর্ধনা দিয়েছেন।

একই রকম খবর

Leave a Comment