গত ৫ বছরে মায়া চৌধুরী ও তাঁর স্ত্রী কক্সবাজারে ফ্ল্যাট কিনেছেন মাত্র দু’টি

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ও তার স্ত্রী নামে গত ৫ বছরে দুটি ফ্লাট কেনা হয়েছে। বাকি সম্পদ বিবরণী ৫ বছর আগে দেয়ায় হলফনামায় একইরকম ছিলো।

কক্সবাজারে ১২ লাখ টাকা মূল্যে নিজের নামে একটি ফ্ল্যাট কিনেছেন। আর ১৭ লাখ ১০ হাজার টাকা মূল্যে স্ত্রীর নামে উখিয়ায় ফ্ল্যাট কিনেছেন। দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হলফনামা থেকে এ তথ্য জানা গেছে।

হলফনামায় দেয়া তথ্য অনুযায়ী, কক্সবাজার ওয়ার্ল্ড বিচে মায়ার নামে এবং উখিয়ার স্ত্রীর নামে ওই ফ্ল্যাট সম্পদ হিসেবে পাওয়া গেছে, যা আগের হলফনামায় ছিল না।

তথ্য অনুযায়ী, বর্তমানে বাড়িভাড়া থেকে মায়ার আয় ৫ লাখ ৭১ হাজার ৪০০ টাকা। আর স্ত্রীর আয় ২৭ লাখ ৯৪ হহাজার ৬৭৬ টাকা। চৌধুরী গার্মেন্টস থেকে বার্ষিক ভাতা হিসেবে নিজে পান ২৪ লাখ টাকা, স্ত্রী পান ৩ লাখ টাকা। মন্ত্রী হিসেবে সম্মানী ভাতা ২৩ লাখ ২৭ হাজার ৫৮০ টাকা, ব্যাংক মুনাফা ৫ লাখ ২১ হাজার ১৭৩ টাকা।

দশম সংসদের সময় অর্থাৎ ২০১৩ সালের হলফনামা অনুযায়ী, তিনি বাড়ি ভাড়া থেকে ৪ লাখ ৯৯ হাজার ৪০০ টাকা আর স্ত্রী একই উৎস থেকে ১২ লাখ ২৭ হাজার ও অন্যান্য উৎস থেকে বছরে ৬০ হাজার টাকা আয় করতেন।

একই রকম খবর

Leave a Comment