কচুয়ার পালাখাল ও পশ্চিম সহদেবপুর ইউনিয়নে আ’লীগের সভা

চাঁদপুর খবর রির্পোট : কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিন পালাখাল মডেল ইউনিয়ন ও পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তৃনমুল নেতাকর্মীদের সাথে সাথে মতবিনিময় করেছেন।

আসন্ন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে শুক্রবার উপজেলার দহুলিয়া গ্রামে স্থানীয় একটি মাদ্রাসার হলরুমে নেতাকর্মীদের সাথে তিনি এ মতবিনিময় করেন।

পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল আহাদ গাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় সকলের দোয়া ও সমর্থন চেয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রত্যাশী অ্যাডভোকেট হেলাল উদ্দিন।

এসময় বক্তব্য দেন,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক কাজল রেখা,আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান,মিজানুর রহমান সর্দার,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মান্নান,ইউপি সদস্য গিয়াস উদ্দিন মোল্লা,সাবেক ইউপি সদস্য ছিদ্দিকুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্যাহ প্রধান,আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন,মাসুদ সরকার,মফিজুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক সোহাগ উদ্দিন,যুবলীগ নেতা গাজী ফারুক ,শেখ জামালসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রত্যাশী উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. হেলাল উদ্দিন বেশ কয়েক বছর যাবত কচুয়ার ১২টি ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের সমর্থন পেতে উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রাপ্ত বিরামহীন ছুটে চলছেন।

একই রকম খবর