কচুয়ার ব্যবসায়ীর বস্তাবন্দী গলাকাটা লাশ উদ্ধার

ইসমাইল হোসেন বিপ্লব কচুয়াঃকচুয়ায় পৌর বাজারে অবস্থিত ইকরা ভ্যারাইটিজ স্টোরের স্বত্বাধীকারী আবুল বাশার (৩৮) নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর গলাকাটা লাশ উদ্ধার করলো পার্শ্ববর্তী দাউদকান্দি থানা পুলিশ।

জানা গেছে , প্রতিদিনের ন্যায় আবুল বাশার শনিবার দুপুরে বাড়িতে খাবার খাওয়ার কথা বলে বাহিরে গিয়ে আর দোকানে ফিরে আসে নাই ।

খোঁজাখুজি করে রাত ১০টা পর্যন্ত আবুল বাশারের সন্ধ্যান না পাওয়ায় পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় লিখিত অভিযোগ করা হয়।

পুলিশ তাদের অনুসন্ধ্যানে জানতে পারে বিকেল বেলা কচুয়া বাইপাস সড়কে মুসা (২০) নামের এক মাছের আড়ৎ ব্যবসায়ীর সাথে তাকে দেখা যায়। কচুয়া থানা পুলিশ সেই সূত্র ধরে কচুয়া বিশ্বরোডে অবস্থিত মুসার মাছের আড়তে অনুসন্ধ্যান চালিয়ে রক্তভেজা লুঙ্গি, গামছা ও বিচানার চাদরসহ দেওয়ালের বিভিন্ন স্থানে রক্তের চিহ্ন দেখতে পায়।

কচুয়া থানা পুলিশ আশেপাশের সকল থানায় ব্যবসায়ীর নিখোঁজ সংবাদ ও ছবি পাঠিয়ে দেয়। কচুয়া থানা পুলিশ রবিবার বিকেল ৩টায় সংবাদ পায় দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামে একটি বস্তাবন্দী গলাকাটা লাশ পাওয়া গেছে।সেই সংবাদের ভিত্তিতে পুলিশ ফিংগারফ্রিন্টের মাধ্যমে নিখোঁজ বাশারের মরদেহ শনাক্ত করে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানায়, নিখোঁজ বাশারের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে লাশ প্রেরণ করা হয়েছে।

 

একই রকম খবর