কচুয়ায় ইয়াবাসহ ডাকাতি মামলায় মানিক গ্রেপ্তার

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া : কচুয়ায় চুরি-ডাকাতি-ছিনতাই সহ বিভিন্ন মামলার আসামি ডাকাত মানিক হসেন (২৬) গ্রেফতার করেছে কচুয়া থানার পুলিশ।

মঙ্গলবার রাত ১১টায় উপজেলার খিলা গ্রামে তিন রাস্তার মোড় এলাকায় থেকে কচুয়া থানার পুলিশ পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ সরকার অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও মাদকসহ তাকে গ্রেফতার করেন। সেই কচুয়া উপজেলা আশ্রাফপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে। মানিক হোসেন বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চুরি,ডাকাতি,ছিনতাই ও মাদক ব্যবসা করে আসছেন, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ১২টি মামলা রয়েছে।

পুলিশ পরিদর্শক এসআই মোঃ মামুন রশিদ সরকার জানান, কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিনের নির্দেশে গত মঙ্গলবার রাত ১১টায় গোপন সংবাদের মাধ্যমে ফোর্স নিয়ে উপজেলার খিলা গ্রামে তিন রাস্তার মোড় হাবিব মিয়ার মুদি দোকানের সামনে রাস্তার উপর অভিযান চালিয়ে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে কচুয়া থানায় নিয়ে আসি। মানিকের বিরুদ্ধে ৯টি জি.আর ওয়ারেন্ট ও ১টি তিন মাসের সাজা প্রাপ্তসহ ১২টি মামলা রয়েছে।

কচুয়া থানা ওসি মো.মাহিউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মানিক হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ডাকাতি, চুরি, ছিনতাই, মাদকসহ একাধিক মামলা রয়েছে। গতকাল বুধবার নিয়মিত মাদক মামলা ও০৯টি জি আর ওয়ারেন্ট ও ১টি তিন মাসের সাজা প্রাপ্তসহ ১২টি মামলায় গ্রেফতারি পরোয়ানায় তাকে অ াদালতে প্রেরণ করা হয়।

একই রকম খবর