কচুয়ায় চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার : যুবক আটক

স্টাফ রির্পোটার : কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের লনী মিয়ার ছেলে মো: আল আমিন হোসেনের চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
২৮ জানুয়ারি বৃহস্পতিবার সকালে সাচার বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী বুধুন্ডা গ্রামের ছন্দু মুন্সীর ছেলে রায়হান মুন্সীকে আটকের পর তার তথ্য অনুসারে ওই মোটরসাইকেল উদ্ধার করে কচুয়া থানা পুলিশ।

এর আগে মোটরসাইকেল মালিক আল আমিন হোসেন এ ঘটনায় কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আল আমিন হোসেন বুধুন্ডা গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল মজিদের কাছ থেকে ঢাকা মেট্রো-ল- ২৪-৭৪৫১, লাল রঙের ১৫০ সিসি মোটরসাইকেল ক্রয় করে। ৫ জানুয়ারি রাতে তার ঘর থেকে অজ্ঞাত চোরের দল মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়।

মোটরসাইকেল মালিক আল আমিন জানান, মোটরসাইকেলটি চুরি হওয়ার পর বুধুন্ডা গ্রামের আবু তাহের ও রায়হান মুন্সী তাদের ৫৬ হাজার টাকা দিলে মোটরসাইকেলটি পাওয়ার সন্ধান দিবে বলে ১ হাজার টাকা অগ্রিম হাতিয়ে নেয়। পরে বৃহস্পতিবার সাচারে রায়হান মুন্সীকে আটকের পর ওই মোটরসাইকেলের সন্ধান দেয়।

কচুয়া থানার এসআই মো:আবু হানিফ জানান, রায়হান মুন্সীর তথ্য অনুসারে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে ওই মোটরসাইকেলটি আল আমিনের কিনা তা যাচাই বাছাই চলছে।

একই রকম খবর