কচুয়ায় ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দিনের উদ্যোগে ত্রান সমাগ্রী বিতরণ

কচুয়া প্রতিনিধি :  চাঁদপুরের কচুয়ার বিভিন্ন এলাকায় মহামারী করোনার প্রাদুর্ভাবের কারনে উপার্জন বন্ধ হয়ে যাওয়া নিন্ম আয়ের ও শ্রমজীবী পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করা হয়েছে।

কচুয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়ির যুগ্ম আহবায়ক ও মানবতার ফেরিওয়ালা মো. সোহাগ উদ্দিনের নিজ উদ্যোগে রবিবার দিনভর সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ এলাকা ইসলামপুর, চাঁপাতলী, কহলথুড়ীসহ বিভিন্ন গ্রামের অসহায়, দিনমজুর, রিক্সা চালকসহ নিম্ন আয়ের প্রায় ৫’শতাধিক পরিবারের সদস্যদের মাঝে চাল, ডাল, আলু, তৈল,পেয়াজ,সাবান ও ইফতার সামগ্রীসহ খাদ্য উপকরণ বিতরণ করা হয়। দেশের এ ক্লান্তিলগ্নে তাঁর এই সেবামূলক কার্যক্রমে হাঁসি ফুটেছে এলাকার অসহায় ও কর্মহীন পরিবারগুলোর মুখের মাঝে।

কচুয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়ির যুগ্ম আহবায়ক ও মানবতার ফেরিওয়ালা মো. সোহাগ উদ্দিন বলেন, করোনার কারনে দেশের মানুষ, কঠিন দূসময়ের মধ্য দিয়ে অতিবাহিত করছে। মানর্নীয় প্রধানমন্ত্রী মানবতার মা শেখ হাসিনা সারা দেশে মানুষকে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে ভয় না পেয়ে, অত্যান্ত ধৈর্য্য ও সাহষের সাথে এগিয়ে যেতে হবে। এমন দিনে সাধারন মানুষের পাশে দাঁড়াতে পারা গর্বের বিষয়। আমি প্রতিটি বিত্তবানকে অনুরোধ করবো আপনারা স্ব-স্ব এলকায় অসহায় মানুষের পাশে দাঁড়ান। পাশাপাশি দল বেঁধে না চলে, একা একা ঘরে থাকুন। নিরাপদে ধাকুন। আপনিও বাঁচুন সকলকে বাঁচতে সহযোগিতা করুন।

একই রকম খবর