কচুয়ায় জনতার হাতে চোর আটক ॥ মালামাল উদ্ধার

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া  : চাঁদপুরের কচুয়ার গুলবাহার অধিবাসী বিশিষ্ট শিল্পপতি মো. ফয়সাল চৌধুরী জীবনের বাড়ীর রিয়াদ চৌধুরীর ঘরের মালামাল চুরির ঘটনায় চুরি হওয়া মালামালসহ এক চিহ্নিত চোরকে আটক করেছে স্থানীয় জনতা। সোমবার রাতের আধারে রিয়াদ চৌধুরীর বিল্ডিং এর ছাদের উপর দিয়ে স্থানীয় চোর, বহু-চুরিসহ অপকর্মের হোতা বাহাদুর মজুমদার (২৮) কৌশলে প্রবেশ করে নগদ টাকাসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়। পরদিন ২৬ মে মঙ্গলবার দুপুরে বাড়ীর দায়িত্বরত আব্দুল জলিল ঘরের তালা খুলে মালামাল চুরির দৃশ্য দেখতে পায়।
পরে স্থানীয় লোকজন জানতে পেরে এলাকার সন্দেহ বাজন চোর দলের সদস্য বাহাদুর মজুমদারকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ৩ টি চার্জার লাইট, বেশ কিছু ডিনার সেট, ৩ টি কম্বল, নগদ ২০ হাজার টাকা ও আরো অন্যান্য মালামাল চুরির সাথে জড়িত বলে স্বীকার করে এবং চুরির ওই মালামাল একই গ্রামের লিটন মিয়ার কাছে ওই মালামাল বিক্রি করে বলে জানান। পরে চোর সদস্য বাহাদুরের দেয়া তথ্যমতে বাদশা মিয়ার ছেলে লিটন মিয়ার ঘর থেকে চুরি উদ্ধার করা হয়।
এ ঘটনায় খবর পেয়ে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন সর্ঙ্গীয় ফোর্স নিয়ে উদ্ধারকৃত মালামালসহ চোর বাহাদুরকে কচুয়া থানায় নিয়ে আসে।
এদিকে গ্রামবাসী চোর বাহাদুর মজুমদারকে আটক কারার খবর পেয়ে চোরাই মাল ক্রয়ের অন্যতম হোতা লিটন মিয়া এলাকা ছেড়ে গাঁ ঢাকা দেয়।
স্থানীয় সচেতন লোকজন চোর সদস্য বাহাদুর মজুমদার ও চোরাই মালামাল ক্রয়ের অন্যতম হোতা লিটন মিয়ার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।

একই রকম খবর