ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির আগমন উপলক্ষে কচুয়ায় প্রস্তুতি সভা

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া : কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের ইসলামপুর গ্রামে আগামী (৭ নভেম্বর) বুধবার সকাল ১০ টায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির আগমন উপলক্ষে গতকাল রবিবার বিকেলে ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এক প্রস্তুতি সভা করা হয়েছে।

পূর্ব প্রস্তুতি সভায় সাবেক ইউপি চেয়ারম্যান ও কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাড. মো. হেলাল উদ্দিন। তিনি তার বক্তব্যে বলেন, জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর উন্নয়নের কারণে কচুয়াবাসী তাঁকে আবারো সংসদ সদস্য নির্বাচিত করবেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে আর মহীউদ্দীন খান আলমগীর এমপি হলে কচুয়া তথা এ অঞ্চলের উন্নয়ন হবে। বিগত দিনে তিনি এ এলাকার রাস্তা ঘাট ব্রিজ কালভার্ট, কলেজ, মাদ্রাসা, স্কুল ও তাঁর প্রয়াত ছেলের নামে ড. জালাল আলমগীর পাঠাগার নির্মান করেছেন। আগামী বুধবারও ইসলামপুর সপ্রাবি’র দ্বিতল ভবন ভিত্তিপ্রস্তর সহ এ অঞ্চলের একাধিক উন্নয়ন কর্মকান্ড উদ্বোধন করবেন। এসময় তিনি মহীউদ্দীন খান আলমগীর এমপি’র আগমনে এলাকার সর্বস্তরের মানুষ স্বতস্ফূর্ত ভাবে যোগদান করতে সকলের প্রতি আহবান জানান।

এসময় আওয়ামীলীগ নেতা আব্দুল মমিন, আনোয়ার হোসেন মজুমদার, ছাত্রলীগ নেতা সোহাগ উদ্দিন, খলিলুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment