কচুয়ায় বাস চাপায় প্রাণ কেড়ে নিলো ৩ মেধাবী শিক্ষার্থীর! আহত-২

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া : চাঁদপুরের কচুয়া-হাজীগঞ্জ সড়কের কড়ইয়া বিশ^রোড এলাকায় গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বিআরসিটি বাস ও অটোসিএনজির মুখোমুখি সংঘর্ষে তিন শিক্ষার্থী নিহত হয়েছে।

নিহতরা হলেন,উপজেলার দোয়াটি গ্রামের উর্মি মজুমদার উমা,একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল মান্নান মজুমদারের ছেলে সাকিবুল হাসান সাদ্দাম ও কোয়া গ্রামের মফিজুল ইসলামের ছেলে মাহবুবুল ইসলাম রিফাত সরকার, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের ২শিক্ষার্থী ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের এক শিক্ষার্থী ছিলেন। এতে গুরুতর আহত হয়েছেন এক শিক্ষার্থী ও অটোসিএনজি চালাক।

আহতরা হলেন,উপজেলার বালিয়াতলী গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে ইব্রাহিম ও নিশ্চিতপুর গ্রামের আবুল হোসেনের ছেলে অটোসিএনজি চালক মনির হোসেন। শিক্ষার্র্থী ইব্রাহিম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিএনজি চালক মনির হোসেন কুমিল্লা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এসময় সংঘর্ষে সিএনজি দুমড়ে মুচড়ে যায় এবং স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বিআরটিসি (ঢাকা মেট্রো-ব ১৫-৫৫১২) গাড়িটি ভাংচুর করে। এদিকে নিহত শিক্ষার্থীদের বাড়িতে শোকের মাতম বইছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লক্ষীপুর থেকে ঢাকা গামী বিআরটিসি বাস কচুয়ার কড়ইয়া এলাকায় পৌছলে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী, মাহবুব ইসলাম রিফাত ,সাকিবুল হাসান সাদ্দাম নিহত হন ও কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে উর্মি মজুমদার উমা নামে আরো এক শিক্ষার্থী মারা যায়। বাস ও সিএনজি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং ক্ষতিগ্রস্থ পরিবার অভিযোগ করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

একই রকম খবর