কচুয়া উপজেলা আ’লীগের বর্ধিত সভা 

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে স্কীকৃত হয়েছে, আর উপকূলীয় কচুয়া উন্নয়ন হবে বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী তাঁর নিজস্ব, চিন্তা, চেতনায় ও আন্তরিকতার কারনেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কা ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতা আনতে হবে।

দেশ ক্ষুধা ও দারিদ্র মুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের হাতকে আরো শক্তিশালী করতে মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের সকলকে একযোগে এগিয়ে আসা প্রয়োজন।বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী হওয়ার কারনেই দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে সক্ষম হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষকে ভাল বাসেন বলেই দেশের উন্নয়ন সম্ভব হেেয়ছে। তিনি আরো বলেন, কচুয়া উপজেলার প্রায় প্রতিটি গ্রামে শতভাগ বিদ্যুৎ দেওয়া সম্ভব হয়েছে, কচুয়া বিভিন্ন এলাকায়, রাস্তাঘাট, ব্রিজ ও শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন উন্নয়ন ক্ষেত্রে কাজ হয়, আবারো নৌকা ভোট দিলে আমি কচুয়া উন্নয়নের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো। তিনি গতকাল মঙ্গলবার সকালে কচুয়া আওয়ামীলীগের কার্যালয় বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়রে বঙ্গবন্ধু অধ্যাপক, ১৯৭১ গনহত্যা নির্যাতন আর্কাইড ও জাদুঘর ট্রাস্ট সভাপতি ও একুশের পদক প্রাপ্ত ড. মুনতাসীর মামুন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল, যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান কালু, সাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি জিএম আতিকুল রহমান।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী সভাপতিত্বে সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম যৌথ পরিচালনা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, ভাইস চেয়ারম্যান অ্যাড.হেলাল উদ্দিন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ দর্জি, মোঃ শাহাজান মিয়া, আমির হোসেন, হুমায় কবির,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না,কাদলা ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম লালু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া,

পৌর আওয়ামীলীগের আহবায়ক আক্তার হোসেন সোহেল ভুঁইয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ শাহাজালাল প্রধান জালাল, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ মোফাচ্ছেল হোসেন খান, ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল, সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজসহ উপজেলা, ইউনিয়ন, আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক বক্তব্য রাখেন। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী’রা উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment