কচুয়া পৌরসভা নির্বাচনে মেয়দ পদে ৪ মনোনয়ন প্রত্যাশীর যৌথ সংবাদ সম্মেলন!

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ঃ আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের ৪ জন মনোনয়ন প্রত্যাশী যৌথ ভাবে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল শুক্রবার বিকেলে কোয়া-চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এলাকাবাসীর ব্যানারে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুর পরিচালনায় ৪ সম্ভাব্য মেয়র প্রার্থীর পক্ষে লিখিত বক্তব্য রাখেন, কচুয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহিন। তিনি বলেন, কচুয়া পৌরসভা প্রতিষ্ঠা হওয়ার পর থেকে আমরা পৌরসভার পশ্চিমাঞ্চলের লোকজন গত নির্বাচনগুলোতে ঐক্যবদ্ধ না থাকার কারণে কখনো মেয়র হতে পারিনি।

আসন্ন পৌর নির্বাচনে পৌরসভার পশ্চিমাঞ্চল থেকে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ গোলাম হোসেন আমাদের মধ্য থেকে যাকে মনোনীত করবে আমরা এক ও অভিন্ন হয়ে ঐ প্রার্থীর পক্ষে বিজয়ের লক্ষে কাজ করবো।

পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন, কচুয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহিন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন রাজু, সহ-সভাপতি জাবরুল ইসলাম শাহীন ও দপ্তর সম্পাদক মঞ্জুর আহমেদ সুজন।

এ সময় সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন শাহাদাত, সাবেক সভাপতি আবুল হোসেন, সিনি. সহ-সভাপতি আতাউল করিম, প্রিয়তোষ পোদ্দার, সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক, যুগ্ম সম্পাদক সুজন পোদ্দার, কাউছার আহমেদ, কার্যনির্বাহী সদস্য সন্তোষ চন্দ্র সেন, দপ্তর সম্পাদক শান্তু ধর, কোষাধ্যক্ষ মহসিন হোসাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব, সদস্য সাইফুল ইসলাম সুমন, মো. রাসেল উপস্থিত ছিলেন।

একই রকম খবর