কচুয়া পৌর নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে পথসভা

কচুয়া প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক,কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ বলেছেন, নৌকা অস্থিত্বের প্রতীক, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। নৌকা মানেই দেশের উন্নয়ন ও সমৃদ্ধশালী দেশ।

আগামী ১৪ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার নৌকার প্রার্থী নাজমুল আলম স্বপনকে বিজয় নিশ্চিত করতে হবে। এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। নৌকার বিজয় হলেই সকলের বিজয়।

তিনি গতকাল বৃহস্পতিবার কচুয়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত কচুয়া উত্তর বাজারস্থ পল্টন ময়দানে পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনেনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানি চিনু,বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুরুল আলম শাহিন,চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু,সহ-সভাপতি ইউসুফ গাজী,সাংগঠনিক সম্পাদক অ্যাড. মুজিবুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন। বক্তব্য রাখেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল আলম স্বপন।

এসময় বিভিন্ন এলাকা থেকে নৌকার স্লোগানে স্লোগানে কচুয়া পল্টন ময়দান জনসভায় রুপান্তরিত হয়। পরে কেন্দ্রীয় ও জেলার নেতারা পৌর বাজার ও বিভিন্ন এলাকায় নৌকা ভোট চেয়ে গনসংযোগ করেন।

একই রকম খবর