কচুয়া প্রেসক্লাবের কমিটি গঠন

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া : কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।  বুধবার বিকেলে কচুয়া পৌর বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে সকল সদস্যদের উপস্থিতিতে ঐক্যমতের ভিত্তিতে (২০১৮-২০২০) ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি করা হয়।

এতে মো. রাকিবুল হাসান (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক চাঁদপুর কণ্ঠ) কে সভাপতি, জিসান আহমেদ নান্নু (দৈনিক যুগান্তর ও দৈনিক চাঁদপুর বার্তা) ও সুজন পোদ্দার (দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক চাঁদপুর প্রবাহ) কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এ উপলক্ষে কমিটির সাধারণ সভায় কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক ভৌমিকের পরিচালনায় বক্তব্য রাখেন- প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল হোসেন, আজীবন সদস্য আকতার হোসেন সোহেল ভূইয়া, সফিকুল ইসলাম পাঠান স্বপন, সমাজ সেবক কবির হোসেন, উপজেলা হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব প্রমুখ।

কমিটির অন্যান্যরা হচ্ছেন- সিনিয়র সহসভাপতি মো. আতাউল করিম (দৈনিক বাংলাদেশের খবর ও দৈনিক ইলশেপাড়), সহ-সভাপতি মানিক ভৌমিক ( দৈনিক চাঁদপুর প্রতিদিন), মফিজুল ইসলাম বাবুল ( দৈনিক বজ্র শক্তি ও দৈনিক চাঁদপুর দর্পন) ও আফাজ উদ্দিন মানিক (দৈনিক জনতা), যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন (দৈনিক চাঁদপুর কণ্ঠ) ও মো. আমির হোসেন (দৈনিক ইলশেপাড়)। সহ সাংগঠনিক ইউনুছ (দৈনিক আলোকিত চাঁদপুর), দপ্তর সম্পাদক আবু সাঈদ (দৈনিক আজকালের খবর), কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ (কচুয়া কণ্ঠ), প্রচার সম্পাদক মহসিন হোসাইন (দৈনিক ডাক প্রতিদিন ও পাঠক সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শান্ত ধর ( দৈনিক যায় যায় দিন ও দৈনিক সুদিপ্ত চাঁদপুর), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফয়সাল আলম প্রধান (দৈনিক ঢাকা প্রতিদিন)।

কার্য নির্বাহী সদস্যরা হচ্ছেন- আবুল হোসেন (দৈনিক ইত্তেফাক), প্রিয়তোষ পোদ্দার ( চাঁদপুর দর্পন), মো. সফিকুল ইসলাম মোল্লা (দৈনিক সংবাদ ও দৈনিক রূপসী বাংলা), সনতোষ চন্দ্র সেন ( দৈনিক চাঁদপুর সংবাদ) ও মো. হাবীব উল্যাহ হাবিব (পাক্ষিক কচুয়া কণ্ঠ)। সাধারণ সদস্যরা হচ্ছেন- মনির হোসেন মুন্সি ( দৈনিক চাঁদপুর প্রবাহ), সৈয়দ আব্দুল জব্বার বাহার ( সাপ্তাহিক অপরাধ কণ্ঠ), কাদের পলাশ ( চ্যানেল একাত্তর), শ্যামল কান্তি ধর ( দৈনিক আজকের জীবন), মানিক সরকার ( দৈনিক চাঁদপুর বার্তা), নুরুন্নবী পাঠান ( প্রবাসী কণ্ঠ)।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আফাজ উদ্দিন মানিক ও গীতা পাঠ করেন মানিক সরকার। দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়।

এবং দুপুরে রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে অতিথিবৃন্দ ও সদস্যদের সম্মানে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

একই রকম খবর

Leave a Comment