কচুয়া প্রেসক্লাবের কমিটি গঠন

কচুয়া প্রতিনিধি ॥ সমঝোতার ভিত্তিতে কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১৪ তারিখে অনুষ্ঠিত কচুয়া প্রেসক্লাবের সাধারণ সভায় সমঝোতার মাধ্যমে কমিটি গঠন করার লক্ষে সকলে ঐক্যমত পোষণ করে। ঐক্যমতের আলোকে ৪ সদস্যসের একটি সমঝোতার কমিটি গঠিত হয়।

গতকাল শুক্রবার বিকালে এক আনন্দঘন পরিবেশে সকল সদস্যদের উপস্থিতিতে সমঝোতা কমিটি ‘দৈনিক জনকণ্ঠ’ পত্রিকা ও বাংলা ভিশন টেলিভিশনের কচুয়া প্রতিনিধি মো. আলমগীর তালুকদারকে সভাপতি ও ‘দৈনিক আজকের’ পত্রিকা ও ‘দৈনিক চাঁদপুর প্রবাহ’ পত্রিকার কচুয়া প্রতিনিধি সুজন পোদ্দারকে সাধারণ সম্পাদক করে কচুয়া প্রেসক্লাবের ২০২২-২০২৩ সালের (১বছর মেয়াদী) কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া ২০২৩-২০২৪ সালের কমিটির সভাপতি হিসেবে ‘দৈনিক কালের কন্ঠ’ পত্রিকার কচুয়া প্রতিনিধি প্রিয়তুষ পোদ্দার ও সাধারণ সম্পাদক হিসেবে ‘দৈনিক যুগান্তর’ পত্রিকার কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নুকে নির্বাচিত করা হয়। ঘোষণা করা কমিটিদ্বয়কে সকলে করতালি দিয়ে সমর্থন ও অভিনন্দন জানান।

সমঝোতা কমিটিতে আহ্বায়কের দায়িত্ব পালন করেন কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন। সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন ও নির্বাহী সদস্য সনতুষ চন্দ্র সেন।

নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, এনবিআর’র সাবেক চেয়ারম্যান আলহাজ¦ গোলাম হোসেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাজাহান শিশির, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান, সহকারি কমিশনার (ভূমি) মো. ইবনে আল জায়েদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন,

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম খলিল, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাধরাণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, কচুয়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ¦ রুহুল আমিন ও সদস্য সচিব অ্যাড. মাঈন উদ্দিন মাইনু, উত্তর কচুয়া ইউপি চেয়ারম্যান এম আকতার হোসেন,

গোহট উত্তর ইউপি চেয়ারম্যান কবির হোসেন, পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, কড়ইয়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ছালাম সওদাগর, কচুয়া পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর, কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত, গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন, ঝিলমিল সাংস্কৃতিক সংঘের সভাপতি ফরহাদ চৌধুরী, আলোর মশাল সংগঠনের সভাপতি আবু সায়েম মৃধা।

একই রকম খবর