কবি ও লেখক মুহাম্মদ হানিফ এর মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভার ৭নং ওয়ার্ড মাদ্রাসা রোড নিবাসী চাঁদপুর সাহিত্য ফোরাম`র সদস্য, শিক্ষানুরাগী, কবি ও লেখক মুহাম্মদ হানিফ এর মা বেগম ইয়ারুন নেসা (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন।

২ ডিসেম্বর ২০২২ শুক্রবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি স্বামী হযরত আলী চোকদার, তিন কন্যা ও দুই পুত্র সন্তান রেখে গেছেন।

মরহুমার জানাযা স্থানীয় রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা মাঠে শুক্রবার বাদ জুমা অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ পড়ান তার বড় ছেলে কবি ও লেখক মুহাম্মদ হানিফ।

জানাযায় উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ সফিকুল ইসলাম, চাঁদপুর সাহিত্য একাডেমির সদস্য সচিব, শিক্ষক ও সাংবাদিক শাহাদাত হোসেন শান্ত, সাবেক কাউন্সিলর আলী আহমেদ সরকার, রেলওয়ে দারুল উলুম জামে মসজিদের খতীব মুফতি আবু সাঈদ, বিএনপি নেতা মোস্তফা মাল, যুবদল নেতা ফয়সাল আহমেদ বাহার গাজী, আলহাজ্ব সিরাজ চোকদার, শাহআলম চোকদার, হাজী আঃ রব চোকদার, হাসেম দর্জি, আমীর হোসেন বেপারী, সালাউদ্দিন সেলিম, শাহ আলম মিজি, হোসেন চোকদার, স্বেচ্ছাসেবক দল নেতা মেরাজ আহমেদ চোকদার, খোকন মিজি, শামছুল আলম সূর্য, রেইনবো হসপিটাল চাঁদপুর এর ডিরেক্টর ইসমাইল মুন্সি, ফয়সাল বেপারী, মরহুমার ছোট ছেলে সোহরাফ চোকদার, ওয়াসিম মোল্লা, রাসেল মিজি, সাদ্দাম চোকদারসহ অনেক আত্মীয় শুভাকাঙ্খী জানাযায় অংশগ্রহণ করেন।

জানাযা শেষে স্থানীয় রেলওয়ে মুসলিম কবরস্থানে দাফন শেষে মরহুমার রুহের মাহফিরাত কামনা করে বিশেষভাবে দোয়া ও মোনাজাত করা হয়।

 

একই রকম খবর