করোনায় চাঁদপুরের পরিচিত মুখ শিপু তালুকদারের মৃত্যু

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের পরিচিত মুখ, শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ মুন্সেফপাড়ার বাসিন্দা মাসুদুর রহমান শিপু তালুকদার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

শনিবার (১৭ জুলাই) সকাল ১০.২৫ মিনিটে ঢাকা ফেমাস স্পেশালিস্ট হসপিটালের ইনসেন্টিভ কেয়ার ইউনিটে(আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই পুত্রসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মাসুদুর রহমান শিপু তালুকদার এর প্রথম নামাজে জানাজা বাদ আসর চাঁদপুর শহরের চিশতিয়া জামে মসজিদ সংলগ্ন হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বাদ মাগরিব দ্বিতীয় নামাজে জানাজা চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসাদী তালুকদার বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

গত ৮জুলাই বৃহস্পতিবার দুপুরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে জরুরী ভিত্তিতে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মাসুদুর রহমান শিপু তালুকদারের পিতা আতিক তালুকদার ছিলেন চাঁদপুর শহরের ৩নং কয়লা ঘাট এলাকার ব্যবসায়ী। ৫ ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।

 

একই রকম খবর