চাঁদপুর শহরে বিক্রয় কর্মী রাসেল এখনো ধরা ছোঁয়ার বাইরে!

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের একটি মোবাইলফোন সেট বিক্রয় প্রতিষ্ঠানের মালামাল ও অর্থ নিয়ে পালিয়ে যাওয়া কর্মী নাজমুল হাসান প্রকাশ রাসেল এখনো ধরা ছোঁয়ার বাইরে। তার বিরুদ্ধে প্রতিষ্ঠানের পক্ষ থেকে মামলার প্রেক্ষিতে ইতিমধ্যে থানা পুলিশ অভিযোগপত্র দিয়েছে আদালতে। তবে অজ্ঞাত স্থান থেকে বিভিন্নজনের মাধ্যমে অভিযুক্ত রাসেল মালিক পক্ষকে হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন।

মামলা সূত্রে জানাগেছে, শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে অবস্থিত আইটেল ও টেকনো মোবাইল কোম্পানির বিক্রয় কর্মী ছিলেন নাজমুল হাসান প্রকাশ রাসেল (৩০)। সদর উপজেলার কল্যান্দী শেখ বাড়ির হারুনুর রশিদের ছেলে তিনি। গত ৩০ জুলাই সকালে কর্মরত প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মডেলের ৩৮ পিস মোবাইলফোন সেট নিয়ে বিক্রয়ের জন্য বের হন। তারপর আর ফিরে আসেননি রাসেল। এমন পরিস্থিতিতে তাঁর সঙ্গে প্রতিষ্ঠানের পক্ষ থেকে একাধিকবার মোবাইলফোনে যোগাযোগ করা হয়। কিন্তু এড়িয়ে যাবার চেষ্টা করেন তিনি।

পরে তাঁর বাবা ও মায়ের সঙ্গে যোগযোগ করা হয়। সবশেষ আইটেল ও টেকনো মোবাইলফোন কোম্পানির চাঁদপুর প্রতিনিধি মো. ইমরান হোসাইন সোহেল সদর মডেল থানায় নাজমুল হাসান রাসেলের বিরুদ্ধে একটি অভিযোগ করেন। এর প্রেক্ষিতে অভিযুক্তের শ্বশুরবাড়ি থেকে ২৬টি মোবাইলফোন সেট ও প্রয়োজনীয় কাগজপত্র উদ্ধার করে পুলিশ।
খোঁজ নিয়ে জানাগেছে, গত একবছর চাকরি কালিন সময় বিক্রয় কর্মী রাসেল মোটা অঙ্কে টাকা নানা অজুহাতে নিজের কাছে রেখে দেন। এই নিয়ে বারবার তাড়া দিলে সবশেষ পালিয়ে যান তিনি।

এসব ঘটনায় দীর্ঘদিন অনুসন্ধান ও তদন্ত শেষে অভিযুক্ত নাজমুল হাসান রাসেলের বিরুদ্ধে সদর মডেল থানার উপ পরিদর্শক এবং মামলার তদন্ত কর্মকর্তা মো. রেজাউল করিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এই সম্পর্কে সোমবার বিকেলে তদন্ত কর্মকর্তা জানান, আদালত দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে অভিযুক্তকে খুব সহজেই গ্রেপ্তার করা সম্ভব হবে।

এদিকে, অজ্ঞাত স্থান থেকে বিভিন্ন জনের মাধ্যমে অভিযুক্ত রাসেল তাঁর মালিক পক্ষকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধমকি দিচ্ছেন। এমন পরিস্থিতিতে আইটেল ও টেকনো মোবাইলফোন কোম্পানি চাঁদপুরের পরিবেশক উদ্বেগ ও আতঙ্কের মধ্যে রয়েছেন।

একই রকম খবর

Leave a Comment