শনিবার শাহতলী কলেজে যাচ্ছেন ডা. দীপু মনি এমপি

চাঁদপুর খবর রিপোর্ট : আগামী ১৫ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২টায় চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী কলেজ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত এটি আহমেদ হোসাইন রুশদী একাডেমিক ভবন শুভ উদ্বোধন করা হবে।

এদিন আনুষ্ঠানিকভাবে ওই দুটি একাডেমিক ভবন শুভ উদ্বোধন করবেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদী স্থায়ী কমিটির সভাপতি, চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপি।

এছাড়াও ওইদিন ভবন উদ্বোধন শেষে শাহতলী জিলানী চিশতী কলেজ মাঠে উন্নয়নের রুপকার ডা. দীপু মনি এমপিকে গণসংবর্ধনা ও সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন শাহতলী জিলানী চিশতী কলেজ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপন পরিষদের চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

উক্ত অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, শিক্ষক, অভিভাবক, সুধীজন ও ছাত্র-ছাত্রীদের ওইদিন সকাল ১১টার মধ্যে কলেজ মাঠে উপস্থিত থাকার জন্য কলেজ অধ্যক্ষ মো. হারুন অর -রশিদ অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, গতকাল বুধবার (১২ সেপ্টেম্বর ) ডা. দীপু মনি এমপির ব্যক্তিগত সহকারী টুটুল মজুমদারের স্বাক্ষরিত সফরসূচীতে উক্ত কর্মসূচী নিশ্চিত করা হয়েছে ।

একই রকম খবর

Leave a Comment