কামরাঙ্গা উবি ও কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা রামপুর ইউনিয়নের কামরাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেণি শিক্ষার্থীদের নবীন বরণ শনিবার (১৩ জুলাই) কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কলেজের গভনির্ং বডির সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপুর সভাপতিত্বে অধ্যক্ষ মোহাম্মদ হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী,সাবেক চেয়ারম্যান মাহাবুবুর রহমান পাটওয়ারী সহ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান কলেজের ছাত্র-ছাত্রী । নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ করে নেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথি চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান তার বক্তব্যে বলেন, শিক্ষার মানউন্নয়নে সরকার কাজ করছে । চলতি বছর সরকার শিক্ষাখাতে সবোর্চ্চ বাজেট দিয়েছে । আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি শিক্ষার উন্নয়নে ব্যাপক কাজ করছেন ।বিশেষ করে চাঁদপুরে শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোর কাজে ব্যাপক উন্নয়ন করেছেন । আমরা চাঁদপুরবাসী তার কাছে কৃতজ্ঞ ।

একই রকম খবর