কাল চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

চাঁদপুর খবর রির্পোট : আগামীকাল ১৪ নভেম্বর সোমবার দেশের ৫৯ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, শেরেবাংলা নগর সম্মেলন কেন্দ্রে সকাল ১২ টায় অনুষ্ঠিতব্য এই সম্মেলনে নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । সাধারণ সদস্য ও যে সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ বাক্য পাঠ করাবেন স্হানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী ও সাধারণ সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্যগণ সহ মোট ১২ জন শপথ গ্রহণে অংশগ্রহণ করবেন । ইতিমধ্যে স্থানীয় মন্ত্রনালয় সচিব স্বাক্ষরিত থেকে শপথের চিঠি পৌঁছে গেছে । বিষয়টি গতকাল দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেন চাঁদপুর জেলা পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক ।

এ ছাড়াও স্হানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব মোঃ এস এম নজরুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়। শপথ গ্রহনের পূর্বে ১২ নভেম্বর ৫৯ চেয়ারম্যান ,সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের কাকরাইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান কার্যালয়ে করোনা ভাইরাসের নমুনা প্রদান করার জন্য অনুরোধ করা হয়েছে ।

পরদিন ১৩ নভেম্বর নমুনা রিপোর্ট সংগ্রহ করে তা স্হানীয় সরকার মন্ত্রণালয়ে দাখিল করার জন্য অনুরোধ জানানো হয়েছে। শপথ গ্রহণ অনুষ্ঠান অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য এসব আদেশ জারি করা হয়।

 

একই রকম খবর