কুমারডুগীর আলোচিত ভুট্রো হত্যা মামলার আসামী কালুর জামিনে মুক্তি লাভ

চাঁদপুর খবর রিপোর্ট ঃ চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি কুমারডুগীর আলোচিত আজিজুর রহমান ভুট্রো হত্যা মামলার (নং ১৬ তাং ১৯.৫.২০২০খ্রি: ধারা ৩০২,৩৪ দ:বি: )এজহারভুক্ত অন্যতম  আসামী মোস্তফা খান কালু (৪৮)জামিন লাভ করেছে ।

গত বৃস্পতিবার চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত থেকে আসামী মোস্তফা খান কালুর জামিন মঞ্জুর করেন । সেই সাথে চাঁদপুর জেলা কারাগার থেকে সে বিকেলেই মুক্তি লাভ করেছে ।
আদালত ও জেলা কারাগারের নির্ভরযোগ্যসূত্র বিষয়টি নিশ্চিত করেন ।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাশেদুজ্জামান গতকাল শুক্রবার দৈনিক চাঁদপুর খবরকে জানান, ভুট্রো হত্যা মামলার কোন আসামীর জামিনের বিষয়ে কোন তথ্য জানা নেই । জিআরও কোর্ট থেকে তথ্য নিচ্ছি কেউ এ মামলায় জামিন পেলো কিনা ।সেই সাথে এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে ।

এ ব্যাপারে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে জামিনপ্রাপ্ত আসামী মোস্তফা খান কালুর মোবাইলে একাধিকবার ফোন করেও নাম্বার বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি ।
এ ব্যাপারে আসামী মোস্তফা খান কালুর নিকট আত্নীয় শাহতলী নিবার্স মজিবুর রহমান মজুর সাথে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে যোগাযোগ করলে তিনি জানান, গত বৃস্পতিবার চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত থেকে মোস্তফা খান কালুর জামিন মঞ্জুর করেন । সেই সাথে চাঁদপুর জেলা কারাগার থেকে বিকেলেই মুক্তি লাভ করেছে ।
এদিকে জানান গেছে ,এ প্রথম আলোচিত এই হত্যা মামলায় এজহারভুক্ত কোন আসামীর জামিন দিলো আদালত ।

এ পর্যন্ত এ মামলায় ৬জন আসামীকে আটক করা হয়েছে ।এর মধ্যে ২জন আসামী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেছে ।চলতি মাসেই এ মামলায় আদালতে চার্জসীট দাখিল হতে পারে বলে আইও রাশেদুজ্জামান দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেন ।

 

একই রকম খবর