কোন পৃর্ব ঘোষণা ছাড়াই চাঁদপুর পাসপোর্ট অফিসের কার্যক্রম বন্ধ !

চাঁদপুর খবর রিপোর্ট: কোন পৃর্ব ঘোষনা ছাড়াই চাঁদপুর জেলা পাসপোর্ট অফিসের সকল ধরনের কার্যক্রম বন্ধ রয়েছে। মহামারি করোনা ভাইরাসের কারনে কার্যক্রম বন্ধ রয়েছে বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

যদিও বিষয়টি পরিস্কার নয় । কারণ সরকারিভাবে অফিস খোলা রয়েছে । কিন্তু কার্যক্রম নেই । স্থানীয় কর্তৃপক্ষ কিছুই বলতে পারছে না । বলছে উপরের আদেশ ।

এতে করে বিদেশ যাওয়া যাত্রী ও চিকিৎসার জন্য বাহিরের যাওয়া মানুষের সবচেয়ে বেশী দুভোর্গে পড়েছে । পাসপোট অফিসের কার্যক্রম বন্ধের বিষয়টি জনসাধারন না জানার কারনে দূর দূরান্ত থেকে সাধারণ মানুষ চাঁদপুর পাসপোর্ট অফিসে এসে ফিরে যাচ্ছে। প্রতিদিনই শত শত মানুষ পাসপোর্টের জন্য অফিসে আসছে ।

এ ব্যাপারে গতকাল ২৯ জুন চাঁদপুর পাসপোর্ট অফিসের সুপারিনটেনডেন্ট মোহাম্মদ মৃদুল ভূইয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি দৈনিক চাঁদপুর খবরকে বলেন, করোনা ভাইরাসের জন্য কেন্দ্রীয় নির্দেশনার কারনে নতুন পাসপোর্ট ইস্যু করা ও পাসপোর্টের নাম সংশোধনের কার্যক্রম বন্ধ রয়েছে।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, চাঁদপুর পাসপোর্ট অফিসে শুধু এখন পুরাতন পাসপোর্ট নবায়ন করার কার্যক্রম চলমান রয়েছে।তাও নিদিষ্ট করা আছে । কেন্দ্রীয়ভাবে যখন নতুন পাসপোর্ট ও নাম সংশোধনের কার্যক্রম পরিচালনার নির্দেশনা আসবে তখন থেকেই সেগুলোর কার্যক্রম চলবে।

একই রকম খবর