চাঁদপুর ওয়ারল্যাছে খতিবের মোটর সাইকেল চুরি

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে আবারো সক্রিয় হয়ে ওঠেছে মোটর সাইকেল চোর চক্র। কিছুটা বিরতির পর আবার শহরে এ চক্রের দৌড়াত্ব বৃদ্ধি পেয়েছে। এবার ওয়ারল্যাছ মোড়ে মসজিদের সামনে থেকে খতিবের মোটর সাইকেল সহ ২টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, ১৮ সেপ্টেম্বর শহরের ওয়ারল্যাছ মোড়ে চৌধুরী বাড়ি জামে মসজিদের সামনে থেকে ঐ মসজিদের খতিব মাওলানা দ্বীন ইসলামের হিরো কোম্পানীর কুমিল্লা-হ-১১৬৯৭৩ মোটর সাইকেলটি চুরি হয়। পরে মসজিদের খতিব এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

এ ঘটনার পর গত সোমবার একই স্থান থেকে রমেশ চন্দ্র দাসের হিরো কোম্পানীর চাঁদপুর-হ-১১২৯৬৭ মোটর সাইকেলটি চুরি হয়। এ ঘটনায় তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার এস আই বিপ্লব নাহা। হঠাৎ করে চাঁদপুর শহরের ওয়ারল্যাস মোড়ে মোটর সাইকেল চুরির ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পরেছে।

এ ব্যপারে চাঁদপুর পৌরসভার কাউন্সিলর আলমগীর গাজী জানান, ওয়ারল্যাস মোড়ে হুন্ডা চুরির ঘটনা এতদিন ছিলো না। এ এলাকায় মসজিদের সামনে গাড়ির গ্যারেজ ও ওয়ার্কসপ হওয়ার পর থেকে এ চুরির ঘটনা ঘটছে। এখানে দূর দূরান্ত থেকে গাড়ি ঠিক করতে আসে। এসব ওয়ার্কসপের স্টাফরা এ ধরনের ঘটনার সাথে জড়িত বলে আমার সন্দেহ হয়।

এদিকে পুলিশ সুপার শামছুন্নাহার থাকাকালীন সময়ে মোটর সাইকেল চোর চক্রের দৌড়াত্ম্য কিছুটা কমে এলেও কিছুদিন যাবত আবারও তারা সংঘবদ্ধ হয়ে ওঠেছে বলে অভিযোগ ভুক্তভোগীদের।

বিগত দিনে মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের অভিযানে মোটর সাইকেল চোর চক্রের সদস্যরা আটক হলেও আইনের ফাক ফোকড় তারা বেড়িয়ে আবারও সংঘবদ্ধ হয়ে ওঠেছে।

তবে আবারো ডিবি পুলিশের অভিযান পরিচালিত হলে এ চক্রকে আটক করা সম্ভব হবে বলে আশাবাদী এলাকাবাসী।

একই রকম খবর

Leave a Comment