খলিশাডুলির চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী জুয়েল ও রবিন আটক

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ডের খলিশাডুলি এলকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী জুয়েল মজুমদার(২২) ও মোঃ রবিন মজুমদার(২২) কে আটক করা হয়েছে।

৭ নভেম্বর বৃহস্পতিবার তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর।পরে তাদের উভয়কে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের সাজা ও নগদ ৫’শ টাকা করে অর্থদন্ড দেন।জানা যায়,খলিশাডুলি এলাকায় মাদকের সমাজ্র গড়ে তুলেছে এই জুয়েল ও রবিন।যদিও এদেরকে এর আগেও ইয়াবাসহ আটক করা হয়।

কিন্তু প্রতিবারেই আইনের বিভিন্ন ফাঁক ফোকরে এরা বেরিয়ে আসে।আর এরপরই এরা আবারো ইয়াবা ব্যাবসায় জড়িয়ে পড়ে খলিশাডুলির তরুন সমাজ নষ্ট করছিলো।এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর এর উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে রবিন মজুমদার এর দেহ তল্লাশি করে তার কাছে ১০পিস এবং জুয়েল মজুমদার এর কাছে ৫ পিস ইয়াবা পাওয়া যায়।পরে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হয়। এ সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মুজিবুর রহমান,সঙ্গীয় পুলিশ ফোর্স ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

একই রকম খবর