খাদেরগাঁও ইউপির নৌকার প্রার্থী রিপন মীরের পক্ষে আনন্দ মিছিল

সমির ভট্টাচার্য্য : আসন্ন ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন মীরের নৌকার সমর্থনে আনন্দ মিছিল করেন দলীয় নেতাকর্মী ও সমর্থকরা। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকার টিকিট নিয়ে সোমবার (২৭ জুন) বিকাল ৫ টায় ঢাকা থেকে মতলবের নারায়নপুর বাজারে আসলে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মনজুর হোসেন রিপন মীরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন ওই ইউনিয়নের জনগণ।

পরে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ মনজুর হোসেন রিপন মীরের নির্বাচনী প্রতীক নৌকা মার্কার সমর্থনে নারায়নপুর বাস স্ট্যান্ড থেকে আনন্দ মিছিল বের করে দলীয় নেতাকর্মী এবং এলাকার জনগণ। মিছিলটি নারায়ণপুর আাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পেন্নাই সড়কের মতলব ও জৈনপুর বাস কাউন্টারের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ হয়।

মিছিল শেষে ইউনিয়নের জনগণের উদ্দেশ্য বক্তব্য রাখেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নৌকার মাঝি সৈয়দ মনজুর হোসেন রিপন মীর। বক্তব্যের শুরুতেই তিনি আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন, চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতিও কৃতজ্ঞতা জানান।

এসময় তিনি বলেন, সকলেই মিলে মিশে কাজ করতে হবে। আগামী ২৭ জুলাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কা বিজয় করতে তিনি সকলের দোয়া কামনা করে সার্বিক সহযোগিতার দাবি জানান। তিনি আরও বলেন মতলব দক্ষিণ উপজেলার ৩ নং খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আমাকে সর্মথন করেছেন। এজন্য তিনি সকলকে ধন্যবাদ জানিয়েছে।

এসময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।এসময় উপস্থিত ছিলেন খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢালীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

একই রকম খবর