খেরুদিয়া স্কুল এন্ড কলেজের ৪ তলা ভবনের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার : সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের ডা.দীপু মনি এমপি মঙ্গলবার (৩০ অক্টোবর ) দুপুরে চাঁদপুর সদরে ৩ কোটি টাকা ব্যয়ে খেরুদিয়া স্কুল এন্ড কলেজের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘ চাঁদপুর-৩ নির্বাচনী এলাকায় গত ১০ বছর ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি আমার সাধ্য মত চেষ্টা করেছি । এ আসনের রাস্তা-ঘাট,স্কুল,কলেজ, মাদ্রাসা, মসজিদ,মন্দির সংস্কার ও ভবন নির্মাণ ইত্যাদি এমন একটি ক্ষেত্র বাকি নেই যে উন্নয়ন হয় নি। আজ শতভাগ ঘরে এখন বিদ্যুৎ।’

খেরুদিয়া স্কুল এন্ড কলেজের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গর্ভণিং বডির চেয়ারম্যান আবদুল আজিজ খান বাদল।

তিনি আরো বলেন , ‘শেখ হাসিনার সরকার যদি না হতো আমি এমপি হয়েও কিছু করতে পারতাম না। তাই এবার শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হব্।ে হাইমচরে নদীভাঙ্গন প্রতিরোধে সম্পর্কে তিনি বলেন, ১৯ কি.মি স্থায়ী বাঁধ নির্মাণ করা হয়েছে ও আরো ৩ কি.মি. বাঁধ নির্মাণ হবে। আরো একটি প্রকল্প ৬০৮ কোটি টাকার নদীভাঙ্গন প্রতিরোধ প্রকল্প বাস্তবায়ন হবে। তাই ভোট একটি মূল্যবান বিষয় । সবার ভোটের মূল্য সমান। ২০০৮ সালে আপনারা আমাকে ভোট দিয়েছেন । এবারও ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন।’

খেরুদিয়া স্কুল এন্ড কলেজের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন ছাড়াও তিনি খেরুদিয়া-মুন্সীরহাট সড়ক, উত্তর-পশ্চিম খেরুদিয়া প্রাথমিক স্কুলের ভবন ও আরো বেশ ক’টির ভিত্তিপ্রস্থর স্থাপনের ঘোষণা দেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আশ্বার্দ মিয়াজি, স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ, খেরুদিয়া স্কুল এন্ড কলেজ, খেরুদিয়া প্রাথমিক স্কুলের শিক্ষক ও শিক্ষার্থী, সফরমালী ও লালপুর বালুধূম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী,ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

একই রকম খবর

Leave a Comment