চাঁদপুরে ডা. এম.এ. গফুরের জন্মবার্ষিকী পালিত

স্টাফ রিপোটার : চাঁদপুর ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান পরিচালনা পর্ষদের সহ-সভাপতি, চাঁদপুরের সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তিত্ব, প্রথিতযশা চিকিৎসক ডাঃ এম.এ. গফুরের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার ২৮ অক্টোবর দুপুরে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের স্বাস্থ্য প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম। সভায় আরো বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সদস্য কাজী শাহাদাত, অ্যাডঃ ফজলুল হক সরকার, যুগ্ম সম্পাদক আলহাজ¦ মোস্তাক হায়দার চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা আলহাজ¦ ডাঃ এমএ গফুরের বর্ণিল কর্মময় জীবন এবং তাঁর প্রতিষ্ঠিত চাঁদপুরের বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের কথা উল্লেখ করেন। তাঁরা বলেন, আলহাজ¦ ডাঃ এমএ গফুর শুধু ডায়াবেটিক হাসপাতাল, চক্ষু হাসপাতালই নয়, চাঁদপুরে আরও বহু প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। আমরা তাঁর দীর্ঘায়ু কামনা করছি। দোয়ানুষ্ঠানে আলহাজ¦ ডাঃ এমএ গফুর ও তাঁর স্ত্রী প্রফেসর মাহমুদা খাতুনের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাস স্ট্যান্ড মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব মাওলানা আব্দুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন সমিতির যুগ্ম পরিচালনা পর্ষদের সদস্য সুভাষ চন্দ্র রায়, তমাল কুমার ঘোষ হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ সাবেরা ইসলাম, ডাঃ মোঃ খবির উদ্দিন, মেডিকেল অফিসার, ডাঃ সানজিদা আলম, ডাঃ শাহনাজ তালুকদার, ডাঃ মশিউর রহমান, প্রশাসনিক কর্মকর্তা ইকবাল আজম, জুনিয়র সিস্টেম এনালিস্ট উজ্জ্বল হোসাইনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment