আশিকাটিতে গাঁজা বিক্রির সময় স্বামী-স্ত্রীসহ আটক ৩

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে গাঁজা বিক্রির সময় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে আটক করা হয়েছে।

শনিবার দুপুর ১টায় আশিকাটির পাইকাস্তা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন পাইকাস্তা রঞ্জন আলীর ছেলে মোহাম্মদ আলী শেখ (৪৫), মোহাম্মদ আলীর স্ত্রী হাছিনা বেগম (৩৫), রালদিয়ার লতিফ খানের ছেলে শুক্কুর খান (৩৫)। আটকের পর গাঁজাসহ তাদেরকে চাঁদপুর মডেল থানায় প্রেরন করা হয়।

জানা যায়, মোহাম্মদ আলী শেখ ও তার স্ত্রী হাছিনা বেগমের চলাফেরা দীর্ঘদিন যাবৎ এলাকাবাসীর সন্দেহ হয়। আটককৃতদের ঘরে অপরিচিত লোকদের আনাগোনা প্রতিনিয়ত বাড়তে থাকে। বিষয়টি স্থানীয়রা ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারীকে অবগত করলে তিনি ইউনিয়নের গ্রাম পুলিশদের তাদেরকে নজরে রাখা জন্য নির্দেশ দেন। গতকাল অন্যস্থান থেকে লোক যাতায়েত করতে দেখে স্থানীয়রা ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানালে ইউপি চেয়ারম্যান তাৎক্ষনিক পাইকাস্তা শেখ বাড়িতে গ্রাম পুলিশ পাঠিয়ে তার ঘর তল্লাশি ঘরে বিপুল পরিমান গাজা পান।

গ্রাম পুলিশ বিষয়টি ইউপি চেয়ারম্যানে অবগত করলে ইউপি চেয়ারম্যান তাদেরকে পরিষদে নিয়ে আসার জন্য নির্দেশ প্রদান করেন।

ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী বিষয়টি চাঁদপুর মডেল থানাকে অবগত করলে চাঁদপুর মডেল থানার এস আই অনুপ চক্রবর্ত্তী, এস এসআই ফয়েজ পরিষদে এসে গাঁজাসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান বলেন, আশিকাটিতে মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স ঘোষনা করা হয়েছে। যে কোন মূল্যে আশিকাটি থেকে মাদককে নিমূল করা হবে। মাদকের সাথে কোন প্রকার আপোষ নেই। এ সময় আশিকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক সেলিম মাল, সমাজ সেবক, রাজনীতিবিদসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment