২১শে আগস্ট গ্রেনেড হামলার রায়ে হাইমচরে আনন্দ মিছিল

মোঃ ইসমাইল হাইমচর থেকে : ভয়াবহ বর্বরোচিত ও নৃশংস ২১শে আগষ্ট গ্রেনেড হামলার ঘটনায় পৃথক মামলার রায় ঘোষনায় হাইমচর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য এস এম আল মামুন (সুমন) নেতৃত্ব আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেন।

১০ অক্টোবর বুধবার হাইমচর উপজেলা যুবলীগের উদ্দোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার মামলার রায় ঘোষনায় আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হয়।

সংক্ষিপ্ত আলোচনায় উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এস এম আল মামুন(সুমন) বক্তব্যে বলেন, ভয়াবহ পৈশাচিক,নারকীয় ও বর্বরোচিত এ গ্রেনেড হামলায় বিচার এর জন্য দেশ বাসী প্রতিক্ষার অবসান হয়েছে।

এ রায়ের মাধ্যমে বাঙ্গালী জাতী কলংক মুক্ত হয়েছে।ঐ ঘৃন্য হামলার পর বর্তমানে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অল্পের জন্য প্রানে বেচে গেলেও আইভি রহমান ও হাইমচরের কৃতি সন্তান আব্দুল কুদ্দুছ পাটওয়ারী জিবন দিতে হয়েছে। এ রায়ের মাধ্যমে আহত ও শহিদের আত্মা শান্তী পাবে।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল হাসান বেপারী, আহবায়ক কমিটির সদস্য নাসির পেদা, পারভেজ হাওলাদার, হুমায়ুন ,মোঃ হানিফ ,শাহজাহান,উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা কবির হোসেন পাটওয়ারী, যুবলীগ নেতা আব্দুস ছাত্তার, সুলতান, এমরান মাতাব্বর,শামীম,সেলীম,উপজেলা ছাত্রলীগ নেতা মহসিন মিয়া ,সোহেল সরদার, আরিফ হাওলাদার, বাবু জমদ্দার, এমরান তালুকদার, জাহিদ হাসান,পারভেজ সিকদার,তানভির পাটওয়ারী,রাকিব বেপারী,সাগর, শাকিল,সানজিদ ও এমরান হাওলাদার সহ যুবলীগ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment