চাঁদপুর জমিন হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪ নভেম্বর) সকাল ১০টায় চক্ষু চিকিৎসা শিবির পরিচালনা করেন জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লা।

চক্ষু চিকিৎসা শিবির আনুষ্ঠানকিভাবে উদ্বোধন করেন চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। তিনি তার বক্তব্যে বলেন, দেশটা হলো সোনার দেশ। ভাল মানুষের দেশ। কিছু অসৎ লোকের জন্য দেশটা ভাল নয়। এই খারাপ লোকদের থেকে আমাদের দূরে থাকতে হবে।

তিনি আরো বলেন, চাঁদপুরের মানুষের ভাল গুণ হলো তারা নিজ থেকে ভাল কাজে এগিয়ে আসেন। কখনও ভাল কাজের জন্য তাদের বলতে হয় না। আমি ভাল কাজের সাথে থাকতে চাই। সোনার বাংলা গড়তে হলে যার যার অবস্থান থেকে সকলকে এগিয়ে আসতে হবে। আর এই আয়োজন করার জন্য হাসপাতালের চেয়ারম্যান রোকনুজ্জামান রোকনকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লার কর্মকর্তারাও ভাল কাজের জন্য প্রশংসার দাবীদার।

চাঁদপুরজমিন হাসপাতালের চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাহিত্য একাডেমী চাঁদপুর এর মহা-পরিচালক ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।

উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নিজ গাছতলা মোহাম্মাদিয়া মাদানিয়া দারুল সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার কারী মাও. ইমাম হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌরশেদুল ইসলাম, বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লার চিকিৎসক বশির আহমেদ, প্রোগ্রাম অফিসার মো. দেলওয়ার হোসেন, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক সহ অন্যান্যরা।
চক্ষু চিকিৎসা শিবিরে ৪জন চক্ষু বিশেষজ্ঞ প্রায় সাড়ে ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও ৭২জন রোগীকে অপরেশনের জন্য ব্যবস্থা করা হয়। প্রতি ইংরেজী মাসের প্রথম রোববার এ চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়।

একই রকম খবর

Leave a Comment