চাঁদপুরকে ভিক্ষুক মুক্ত করার উদ্যোগ গ্রহন করবেন ডিসি কামরুল হাসান

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে চাঁদপুরকে ভিক্ষুক মুক্ত করার উদ্যোগ গ্রহন করবেন বলে জানান।

গতকাল ১৯জুলাই (মঙ্গলবার) বিকালে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংকালে সাংবাদিকদের অনুরোধের পরিপ্রেক্ষিতে এ কথা জানান চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় তিনি জানান, আমরা চাঁদপুরকে ভিক্ষুক মুক্ত করতে পরিকল্পনা গ্রহন করব। আপনাদের সাথে আলোচনা করলে আমরা অনেক সমস্যা সম্পর্কে জানতে পারি। আপনারা সাংবাদিক ভাইয়েরা সহযোগিতা করলে, আমরা চাঁদপুরকে ভিক্ষুক মুক্ত করে পুনবার্সন করতে পারবে।

সাংবাদিকরা জানান, চাঁদপুর প্রাক্তন জেলা প্রশাসক ও অতিরিক্ত সচিব আব্দুস সবুর মন্ডল তৎকালীন চাঁদপুরকে ভিক্ষুক মুক্ত করতে চাঁদপুরবাসীর সহযোগিতায় একটা ফান্ড গঠন করেছিলেন ।নতুন করে উক্ত ফান্ডের বিষয়ে দেখে পরবতী ব্যবস্থা নিবো ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাশেদা আক্তার, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, সাবেক সভাপতি মো: ইকবাল হোসেন পাটওয়ারী, সেক্রেটারী (ভারপ্রাপ্ত) আল ইমরান শোভনসহ বিভিন্ন পত্রিকার সম্পাদক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অন্যান্যরা।

একই রকম খবর