চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ি মোস্তাক হায়দার চৌধুরীর ইন্তেকাল

মো:শওকত করিম : চাঁদপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি সমাজ সেবক আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় তার বড় ছেলের বাড়িতে অবস্থান করেছিলেন। এর পূর্বে ঢাকাস্থ গ্রীন লাইফ হাসপাতালে ডেন্টাল ও ম্যাক্সলোফেসিয়ালজনিত অপারেশন হয় তার।

তার মৃত্যুতে সবত্র শোকের ছায়া নেমে আসে ।তার মুত্যূর সংবাদ ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবিসহ শোক প্রকাশ করেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন ।

চাঁদপুরের সর্বজন প্রিয় এই ব্যক্তি জেলার বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করে গেছেন। এর মধ্যে তিনি চাঁদপুর ডায়াবেটিকস সমিতির যুগ্ন সম্পাদক, চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালির প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ৩, বাংলাদেশের জেলা গভর্নরের উপদেষ্টা, এছাড়াও তিনি চাঁদপুর গণি আদর্শ উচ্চ বিদ্যালয়, নুনিয়া পাইলট উচ্চ বিদ্যালয়, আমিনুল হক পৌর প্রাথমিক বিদ্যালয়, ৩নং বালিকা প্রাথমিক বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি, পুরান বাজার ডিগ্রী কলেজ গভর্নিং বডির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি ,সুজিত রায় নন্দী,চাঁদপুর জেলা আওয়ামীরীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল,সহসভাপতি ডা:জে আর ওয়াদুদ টিপু,চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড:জিল্লূর রহমান জুয়েল, চাঁদপুরের বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠন ।

মরহুমের নামাজের জানাজা আজ ৬ ডিসেম্বর সোমবার বাদ জোহর চৌধুরী বাড়ি জামে মসজিদে অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

উল্লেখ্য মরহুম আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী মৃত্যুকালে ২ ছেলে ১ মেয়ে, ভাই-বোন, অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

দৈনিক চাঁদপুর খবরের শোক প্রকাশ

চাঁদপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি সমাজ সেবক আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । সেই সাথে শোকাহত পরিবারের সাথে সমবেদনা জানান তিনি ।

একই রকম খবর