চাঁদপুরের সন্তান সাংবাদিক রাখি সাহা আর বেঁচে নেই

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুরানবাজারের মাছবাজার এলাকার এক সময়ের বাসিন্দা, দৈনিক চাঁদপুর প্রবাহের সাবেক রিপোর্টার এবং ঢাকায় কর্মরত একুশে টেলিভিশনের সাবেক স্টাফ রিপোর্টার সাংবাদিক রাখি সাহা আর বেঁচে নেই।

১১ আগস্ট বৃহস্পতিবার রাতে ঢাকার একটি হাসপাতালে স্ট্রোক করে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে সন্তানসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।

রাখি সাহার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর।

এক সাংবাদিক রাখি সাহার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও জেলা সাংবাদিক ক্লাবের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন পাটওয়ারী বলেন,পুরুষ শাসিত এই সমাজে রাখি সাহা একজন নারী সাংবাদিক হিসাবে নিজেকে দাঁড় করাতে গিয়ে পদে পদে বাঁধার সম্মুখন হয়েও থেমে যায়নি। দৈনিক চাঁদপুর প্রবাহ, আমার চাঁদপুর এবং পরে একুশে টেলিভিশনে স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছিলেন।

তিনি আরও বলেন, রাখি সাহা বঙ্গজের সংগীত শিল্পী হিসেবেও পরিচিতি অর্জন করেছিলো। এমনকি তার ছেলেসহ গান গাইতো। বর্তমানে রাখি সাহার ছেলেটিও নামকরা তবলা বাদক হয়ে উঠছে। গান গায়। তাকে নিয়ে রাখি সাহার যুদ্ধের শেষ ছিলো না। ওপারে যাতে রাখি ভালো থাকে এই দোয়া রইলো এবং রাখির ছেলের জন্য রইলো আশীর্বাদ।

 

একই রকম খবর