চাঁদপুরের ৮ টি উপজেলায় করোণা প্রতিরোধে জেলা তথ্য অফিসের বিরামহীন প্রচারনা

স্টাফ রিপোটার : চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে করোণা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বিরামহীন ভাবে গনসচেতনতামূলক প্রচারনা কাযক্রম অব্যাহত রয়েছে।

চাঁদপুর জেলা তথ্য অফিসের কমীরা জেলার ৮টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌর এলাকা, হাটবাজার,ও গুরুত্বপূর্ণ স্থানে করোণা সংক্রমন প্রতিরোধে গণসচেতনতামূলক মাইকিং ও লিপলেট বিতরন করছেন।

এ সময় তারা করোণা ভাইরাস মোকাবেলায় সরকারী নিদেশনা মোতাবেক বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে থাকা, সাবান দিয়ে নিয়মিত হাতধোয়া, হ্যান্ড স্যানেটাইজার ব্যবহার করা, সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাফেরা করা, সহ বিভিন্ন সচেতনতামূলক তথ্য প্রচার করছেন।

চাঁদপুর জেলা তথ্য কমকর্তা মোহাম্মদ নুরুল হক জানান,সরকারি নিদেশনা ও করোণা ভাইরাস সংক্রমন কোভিট-১৯, প্রতিরোধ না হওয়া পযন্ত চাঁদপুর জেলার ৮টি উপজেলায় গনসচেতনতামূলক প্রচার কাযক্রম অব্যাহত থাকবে।

ইতিমধ্যে আমরা জেলার সকল উপজেলায় প্রচারনা ও লিপলেট বিতরণ সম্পন্ন করেছি। তিনি বলেন, আমাদের একমাত্র লক্ষ্য সরকারি নিদেশনা অনুযায়ী করোণা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করে তোলা। কোভিট-১৯ প্রতিরোধে সংক্রমণ ঝুঁকি রোধে সরকারের প্রদও বাতা প্রচার সহ লিপলেট বিতরণ করা।

সেই লক্ষ্য নিয়মিত সচেতনতামূলক মাইকিং ও প্রচারপত্র বিলির মাধ্যমে গুজব  প্রতিরোধে  আমাদের কাযক্রম অব্যাহত থাকবে।এই কাযক্রম চলমান ও সচল রাখতে আমাদের সকল কমকতা ও কমচারীর ছুটি বাতিল করা হয়েছে। আমরা সকলে মিলে এ কাযক্রমে অংশ নিচ্ছি। সকলের সম্মিলিত সহযোগিতায় এ কাযক্রমের চলমান ধারা অব্যাহত থাকবে।

একই রকম খবর