চাঁদপুরে অনুর্ধ্ব ১৯ আইজিপি কাপ কাবাডি প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

গাজী মোঃ ইমাম হাসানঃ চাঁদপুরে অনুর্ধ্ব ১৯ আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগীতা-২০২১ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২৪ ডিসেম্বর বুধবার বিকেলে চাঁদপুর স্টেডিয়াম মাঠে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে হাইমচর উপজেলা বনাম ফরিদগঞ্জ উপজেলা দল। ১৪-১৫ পয়েন্টে হাইমচর উপজেলাকে হারিয়ে ফরিদগঞ্জ উপজেলা দল বিজয়ী হয়। টুর্নামেন্টে চাঁদপুর জেলার ৮ উপজেলার ৮টি দল অংশ নেয়। টুনামেন্টে বিজয়ী হন ফরিদগঞ্জ উপজেলা দল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ এর সভাপতিত্বে এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় পুলিশ সুপার মিলন মাহমুদের সহধর্মিনী ডাঃ আফসানা শর্মী, এসপি হেডকোয়াটার মাঈনুল ইসলাম, চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ, ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন, হাইমচর থানার ওসি মাহবুবর রহমান মোল্লা, জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র রায়, সদস্য তমাল কুমার, আবু নাছের বাচ্চু পাটওয়ারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলায় জয় পরাজয় থাকবেই। অংশ গ্রহণ করাই হলো মূখ্য বিষয়। নতুন প্রজন্ম কে মাদক ও স্মার্টফোনের ব্যবহার থেকে রক্ষা করতে এ ধরনের টুর্নামেন্ট বেশী বেশী আয়োজন করা হবে।

একই রকম খবর