চাঁদপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ

গাজী মোঃ ইমাম হাসানঃ শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এ শ্লোগানে চাঁদপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৫ জুলাই সকালে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা রেঞ্জের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ কমান্ডার মোঃ শফিকুল ইসলাম পিএইচডি। তিনি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় আমাদের কথা চিন্তা করে ও ভাবেন। তিনি ইউনিয়ন লিডারদের সম্মানি ভাতা বৃদ্ধি করেছেন। সাধারণ আনসার সদস্যদের চাকরীর মেয়াদ ৪৭ ছিল, তা বর্তমানে হয়েছে ৫০ বছর। যাদের ৫০ বছর ছিল, তাদের ৫৫ বছর করা হয়েছে। এছাড়া অনেক সুযোগ সুবিধা দিয়েছেন। এখন আমাদের উচিত সরকারকে কিছু দেওয়া। সরকারের নির্দেশনাগুলো আমাদের কে সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে।

তিনি আরও বলেন, উপজেলা পর্যায়ে জনবলে অনেক দুর্বল। এটা সঠিক। আমরা উপজেলা পর্যায়ে জনবল নিয়োগের জন্য আবেদন করেছি। আশা করা যায় শিঘ্রই বিষয়টা সমাধান করা হবে।

চাঁদপুর আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট উজ্জ্বল কুমার পাল এর সভাপতিত্বে ও মতলব দক্ষিণ উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা সাকিব উল মওলা এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায়, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক (অবঃ) দুলাল চন্দ্র সাহা, জেলা কৃষি সম্প্রসারণ অফিসের উপ পরিচালক মোঃ জালাল উদ্দিন, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ গোলাম মেহেদী হাসান, কুমিল্লা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরী।
প্রতিবেদন পাঠ করেন ১৩ নং ওয়ার্ডের দলনেতা মমিন আকন্দ।

সমাবেশ শেষে আনসার বাহিনীর সদস্যদের মাঝে বাই সাইকেল, সেলাই মেশিন ও ছাতা বিতরণ করেন অতিথিবৃন্দ।

একই রকম খবর