চাঁদপুরে আবরার রেষ্টুরেন্ট এন্ড কাবাব হাউজকে ১৫ হাজার টাকা জরিমানা

মাসুদ হোসেন : চাঁদপুরে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ভোক্তা অধিকার আইন লঙ্ঘন করায় আবরার রেস্টুরেন্ট এন্ড কাবাব হাউজকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চাঁদপুর জেলার সহকারী পরিচালক নূর হোসেনের নেতৃত্বে চাঁদপুর জেলা শহরের বাসস্ট্যান্ড ও ইলিশ চত্তর এলাকার বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয়।

এছাড়াও তরমুজ ব্যবসায়ীদের ন্যায্য মূল্যে তরমুজ বিক্রি করতে বলা হয়েছে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টিও জানিয়ে দিয়েছেন সহকারী পরিচালক নুর হোসেন।

সহকারি পরিচালক নূর হোসেন জানান, খাদ্যের মান নিয়ন্ত্রণ ও বাজারের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় আজ অভিযান চলাকালে চাঁদপুর জেলা শহরের বাসস্ট্যান্ড ও ইলিশ চত্বর এলাকায় ভোক্তা অধিকার আইন লঙ্ঘনের অপরাধে আবরার রেস্টুরেন্ট এন্ড কাবাব হাউজে বাসি গ্রীল পাওয়ায় এবং পণ্যের মূল্য না থাকায় ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এরপরেও যদি এসব বিক্রেতারা ভোক্তার সাথে কোন অপরাধ করে থাকে তবে প্রমাণসহ (রশিদ, অডিও, ভিডিওসহ) ভোক্তা অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ে লিখিত অভিযোগ করুন। অভিযানে সহায়তা করেন চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সদস্যরা। এ ধরনের তদারকি জনস্বার্থে অব্যাহত থাকবে বলে এ কর্মকর্তা দৈনিক চাঁদপুর খবরকে জানিয়েছেন।

 

একই রকম খবর