চাঁদপুরে আলহাজ্ব রেদওয়ান খান বোরহানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিপলেটের মাধ্যমে তুলে ধরে পাড়া মহল্লার অলিতে গলিতে ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ অব্যাহত রেখেছেন চাঁদপুর ৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামীলীগের মনোনায়ন প্রত্যাশী কেন্দ্রীয় মৎসজীবীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা মৎসজীবিলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মোঃ রেদওয়ান খান বোরহান।

১৫ সেপ্টম্বর সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর ইউনিয়নের বহরিয়া বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে সিএনজি ড্রাইভার এবং সাধারন মানুষ ও যাত্রীদের কাছে গিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিপলেটের মাধ্যমে তুলে ধরেন এবং নৌকা মার্কার ভোট চেয়ে গনসংযোগ করেন।

তিনি দুপুর ১২টায় ৮৫নং লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় এবং তার পিতা মাতা কবর জেয়ারত ও তাদের বিদ্রহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি দুপুর ১ টায় চান্দ্রা চৌরাস্তা বাজারে গনসংযোগ করেন এবং দঃ বালিয়া (বাখরপুর) হামিদিয়া মাদরাসা ও এতিমখানা এবং মসজিদে যোহর নামাজ আদায় শেষে শিক্ষক, ছাত্র ও মুসল্লিদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় শেষে বক্তব্যে আলহাজ্ব রেদওয়ান খান বোরহান বলেন কওমি মাদ্রাসার আলেম ওলামাদের সবচেয়ে বেশি সম্মান দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া বর্তমান সরকারের আমলেই ধর্ম মন্ত্রনালয়ের মাধ্যমে মসজিদ মাদ্রাসায় সবচেয়ে বেশি অনুদান দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন কোরআন শরীফ হচ্ছেই প্রকৃত শিক্ষা। কোরআন শরীফেই আল্লাহ পৃথিবীর সব কিছুর আবিস্কার ও সমাধান রেখে গেছেন। পৃথিবীতে যতগুলো গুনিজন, সাহিত্যিক, কবি, লেখক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্য যখন তারা বই লিখেন তখন শুরুতে বলেন ভূল হলে ক্ষমা করে দিয়েন। কোরআন শরীফ যখন মানব জাতির উপর অর্বতিন্ন বা নাযিল করেন তখন শুরুতে আল্লাহ লিখেছেন (আলিফ লাম মিম…….মুত্তাকিন) এর অর্থ হচ্ছে এমন এক গ্রন্থ নাযিল করলাম যা বিন্দু মাত্র সন্দেহ করার অবকাশ নেই। এতেই প্রমান করে যে কোরআন শরীফ শিক্ষাই হচ্ছে পৃথিবীর সর্ব উত্তম শিক্ষা।

এছাড়াও তিনি বিকাল ৪টায় হাইমচর উপজেলার বাংলা বাজার, গাজীর বাজার, রায়ের বাজার,নয়ানী চৌরাস্তা বাজার, আলগী বাজার, হাইমচর বাজারে দলীয় নেতাকর্মীদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিপলেটের মাধ্যমে তুলে ধরেন এবং নৌকা মার্কার ভোট চেয়ে গনসংযোগ করেন।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসিব পাটওয়ারী, জেলা তরিকত ফেডারেশনের সাধারন সম্পাদক মাওঃ মিজানুর রহমান, সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন মোঃ সামছুজ্জামান পাটওয়ারী, চাঁদপুর পৌর আওয়ামীলীগ নেতা ফরিদ বেপারী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ক্রীয়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কবির খান, চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ড মৎসজীবিলীগের সভাপতি খাজা এনায়েত উল্লা, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, সদর উপজেলার আশিকাটি ইউনিয়ন মৎসজীবিলীগের সভাপতি নুর মোহাম্মদ ভুইয়া, সাধারন সম্পাদক মাসুম প্রধানীয়া, যুবলীগ নেতা নাসির প্রধানীয়া, ছাত্রলীগের সহ সভাপতি হাকিম গাজী, কল্যানপুর ইউনিয়নের মৎসজীবিলীগ নেতা জাকির হোসেন খান, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগ নেতা মোঃ রুবেল, শেখ রিয়াদ সহ আওয়ামীলীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment