চাঁদপুরে ইয়াবাসহ ৩ মাদকসেবীকে আটক

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর শহরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদকসেবীকের আটককরে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শনিবার (১১ জুলাই) নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল মোর্শেদ ভ্রাম্যমান আদালত পরিচালনা তাদেরকে দণ্ড প্রদান করেন।

আটককৃতরা হলেন মধ্য গুনরাজদী ভূইয়া বাড়ীর মোঃ চুন্নু ভূইয়ার ছেলে অপু ভূইয়া(২৩) এবং মধ্য গুনরাজদী গাজী বাড়ির মোঃ আলী খান এর ছেলে মোঃ শাওন(২২) উভয়কেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী প্রত্যেককে ০১(এক) বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং প্রত্যেককে ৮,৫০০ টাকা করে ১৭,০০০টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে।

এদিকে বড় স্টেশন যমুনা রোড গাজী বাড়ির রশিদ আলী গাজীর ছেলে মোঃ হানিফ(২৪) কে গাঁজা সেবনের জন্য উক্ত আইনে ০৭( সাত) দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ইন্সপেক্টর ও পুলিশফোর্স কর্তৃক আসামিদেরকে হাতেনাতে আটক করে। তারা দীর্ঘদিন মাদক (ইয়াবা) ও গাঁজা সেবন করে আসছেন মর্মে স্বেচ্ছায় দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে।

উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমান, পেশকার মোঃ জহিরুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফোর্সের সদস্যবৃন্দ এবং পুলিশ সদস্যবৃন্দ।

একই রকম খবর