চাঁদপুরে উদয়ন শিশু বিদ্যালয়ে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায়

প্রেস রিলিজ : ৯ নভেম্বর চাঁদপুর শহরস্থ উদয়ন শিশু বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বিদায়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় পর্ষদের সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন নাহার। এছাড়াও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন গোলাম কিবরিয়া জীবন, অধ্যাপক আহসানুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর ও সদস্য মোস্তাক আহমেদ। এছাড়া অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন ফাতেমা আক্তার, প্রধান শিক্ষ, কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে আমাদের শিক্ষা ব্যবস্থায় মেধার বিকাশ ঘটাতে হবে এবং সন্তানদের সুশিক্ষার পাশাপাশি বৎ ও চরিত্রবাণ মানুষ হিসেবে তৈরি করতে হবে। তিনি উদয়ন শিশু বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য প্রশংসা করেন এবং এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করেন।

উদয়ন শিশু বিদ্যালয় থেকে ২০১৯ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া আনহা ও গীতা পাঠ করেন সত্যম সাহা।

সমাপনী বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমুন নাহার সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন গোলাম কিবরিয়া জীবন ও বিদ্যালয়ের সহঃ শিক্ষিকা সাইদা আক্তার। অনুষ্ঠানের দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সহঃ শিক্ষক মাওঃ মাহমুদুল হাসান।

একই রকম খবর